মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ছাত্রীকে ধর্ষণ ও পরে গর্ভপাত, ধর্ষক গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৯, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:
কুমিল্লার মুরাদনগরে বিয়ের প্রলোভনে ২ বছর যাবত এক ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে (১২) ধর্ষন করে বখাটে যুবক। ধর্ষনের ফলে শিশুটি এক পর্যায়ে অন্তসত্বা হওয়ার পর গর্ভপাত করতে বাধ্য করে প্রতারক ওই যুবক। গর্ভপাতে মৃত. ছেলে সন্তান হওয়ার পর মা মৃত্যুর সাথে লড়াই করছেন হাসপাতালে। প্রতারণার শিকার ওই ছাত্রীর বাবা মঙ্গলবার (৮ আগষ্ট) থানায় মামলা দিলে পুলিশ ধর্ষককে আটক করে।
প্রতারক রাসেল (২২) উপজেলার যাত্রাপুর ইউপির ভবানীপুর গ্রামের আবদুল জলিলের ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রতারক রাসেল নানান কৌশলে একপর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে ৬ষ্ঠ শ্রেণীর ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক থেকে শারিরীক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে মেয়েটি গর্ভবতী হয়ে গেলে পরিবার বিষয়টি টের পেয়ে রাসেলকে বিয়ের জন্য চাপ দেয়। রাসেল এখানেও কৌশল খাটিয়ে সবার অজান্তে মেয়েটিকে গর্ভপাতের ঔষধ খাইয়ে দেয়। ঔষধ খাওয়ার পর মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ওখানে সে মৃত. ছেলে সন্তান প্রসব করে। মেয়েটির শারিরীক অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে জেলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। মেয়েটির অসহায় বাবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করলে মুরাদনগর থানার এসআই মোঃ আবদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ প্রতারক রাসেলকে আটক করে নিয়ে আসেন।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, প্রতারকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯এর(১) ধারায় প্রতারণা ও ধর্ষনের মামলা হয়েছে।
আসামীকে গ্রেফতার করে বুধবার দুপুরে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন