রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফ্রিতে মোবাইল দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৪, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

সরকারি প্রকল্পের অধীনে ফ্রিতে মোবাইল দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজস্থানের পাবলিক হেল্থ ও ইঞ্জিনিয়ারিং বিভাগের এক কর্মকর্তার বিরুদ্ধে। খবর আনন্দবাজার পত্রিকার।

ভুক্তভোগীর স্বজনরা জানিয়েছে, তাকে প্রথমে একটি গাড়িতে নিয়ে যান ওই ব্যক্তি। তারপর একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি হতেই স্থানীয়রা ওই কর্মকর্তাকে গাছে বেঁধে মারধর করেন। অভিযুক্তের বিরুদ্ধে তোড়াভীম থানায় পকসো আইনে মামলা করা হয়েছে।

এ ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত ব্যক্তিকে ধরে পানি সরবরাহ বিভাগের প্রধান গেটের সামনে বেঁধে রাখে। একপর্যায়ে তাকে মারধর করা হয়। এ ধরনের একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম সুনীল কুমার জাঙ্গাইর। গত ১০ আগস্ট বাড়িতে একাই ছিল ওই কিশোরী। তার মা কাজে গিয়েছিলেন। বাবা কর্মসূত্রে থাকেন জয়পুরে। ওই দিন কিশোরীর বাড়িতে যান সুনীল। তাকে গিয়ে জানান, রাজ্য সরকারের পক্ষ থেকে বিনামূল্যে ফোন দেওয়া হচ্ছে। আর সেই ফোন তাকে পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন। সেই ফোন পাইয়ে দেওয়ার নাম করে কিশোরীকে তার গাড়িতে করে নিয়ে যান। এরপরই একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন সুনীল।

পুলিশকে ওই কিশোরী জানিয়েছে, সে চিৎকার করা শুরু করলে সুনীল একটি ছুরি নিয়ে হামলা করেন। খুনের হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে। এরপর ওই কিশোরী বাড়িতে গিয়ে তার মাকে সবকিছু জানায়।

আর পড়তে পারেন