বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণ দূর্গাপুরে ঝগড়া মিমাংসা করতে গিয়ে ইউপি মেম্বার খুন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
ঝগড়া মিমাংসা করতে গিয়ে কুমিল্লায় ইউপি মেম্বার খুন হয়েছন। নিহত ইউপি মেম্বার কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৩নং দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের বর্তমান মেম্বার। তার নাম মো. আবদুল মান্নান (৬০)। তিনি পাশ্ববর্তী মদিনগর গ্রামের বাসিন্দা। শুক্রবার (২৪ মার্চ) দুপুরে কুমিল্লা আদর্শ সদর উপজেলার রাজাপুরে হামলার শিকার হয়ে বিকেলে তিনি মারা যান।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই ইউনিয়নের হদগড়া এলাকা থেকে মদিনগর গ্রামের কয়েকজন অটোরিকশায় করে মদিনগর যেতে চায়। রাজাপুরের অটোরিক্ষা চালক রাজাপুর গ্রামের আক্তার হোসেন জুম্মার নামাজের সময় অটোরিকশা নিয়ে যাবেনা জানালে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়। এসময় ওই পথে যাবারকালে আবদুল মান্নান মেম্বার ঝগড়া থামাতে গেলে তিনিই হামলার শিকার হন। হাসলাকারীরা তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার অবস্থা গুরুতর দেখে সেখানে তাকে ভর্তি করায়নি। পরে তাকে কুমিল্লা মুন স্পেশালাইজড হাসপাতালে নেয়া হলে একই কারণে সেখানেও ভর্তি করায়নি। পরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।
তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আবদুল মান্নানের বিক্ষুব্ধ আত্মীয়-স্বজন রাজাপুরে এসে অভিযুক্তদের বাড়িঘর ভাংচুর এবং অগ্নি সংযোগ করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রাজাপুরে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে আবদুল মান্নানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি এলাকায় নানা সামাজিক কাজে অগ্রগামী ছিলেন বলে জানায় এলাকাবাসী।

আর পড়তে পারেন