বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীনের সাথে “বাঙ্গরা বাজার থানা সমিতি ঢাকার” প্রতিনিধি দলের সাক্ষাৎ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩১, ২০১৮
news-image

 

জাহাঙ্গীর আলম ইমরুলঃ

মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা সমিতি-ঢাকা’র একটি প্রতিনিধি দল বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীনের সাথে সৌজন্য সাক্ষাৎ করে সমিতি’র সদস্য ফরম পূরনসহ বাঙ্গরা বাজার থানার বিভিন্ন উন্নয়ন ও আগামী সম্ভাবনার বিষয়ে বিস্তারিত আলোচনা ও সদস্য হওয়ার আমন্ত্রণ জানিয়েছে।

মঙ্গলবার বাঙ্গরা বাজার থানা সমিতি-ঢাকা’র প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক এম.এ জাহের মুন্সীর নেতৃত্বে ৯ সদস্যের প্রতিনিধি দলটি রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীনের সাথে সাক্ষাত করে।

মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীন সমিতির বিদ্যমান কার্যক্রম সম্পর্কে সন্তোষ প্রকাশ এবং বাঙ্গরা বাজার থানার আওতাধীন ১০টি ইউনিয়নের প্রত্যেক গ্রাম থেকে সদস্য করার এবং লক্ষ ও উদ্দেশ্যগুলি বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করতে প্রতিনিধি দলকে নির্দেশনা দেন।

এসময় মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিবকে সমিতির শুরু থেকে অদ্য পর্যন্ত ১৭০ জন সদস্য হয়েছে বলে অবহিত করেন গাজী আক্তারুজ্জামান সদস্য সচিব এবং আগামি ১৭ নভেম্বর’১৮-ইং তারিখে হোটেল ইম্পিরিয়ালে সমিতির মাসিক সভায় নিয়ন্ত্রণ জানানো হয়। তিনি কোন কর্মসূচি না থাকলে উপস্থিত থাকার মত ব্যক্ত করেন। এছাড়া সমিতির আগামির কার্যক্রম, উন্নয়ন কর্মকান্ড, ভবিষ্যত স্বপ্ন ও সম্ভাবনার কথা অবহিত করা হয়। মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিব প্রতিনিধি দলের বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন এবং সমিতির উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য যে, মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীনের গ্রামের বাড়ী মুরাদনগর উপজেলার নবঠিত বাঙ্গরা বাজার থানাধীন কোদালকাটা গ্রাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন আবু ইসহাক রাজু, এ্যাডভোকেট আলী আশরাফ (তাজু), এইচ. এম. হাবিবুল্লাহ সোহেল, কাজী শফিকুর রহমান, মো. পারভেজ ইসলাম সহ সচিবের কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন