শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৯, ২০২২
news-image

 

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় :

সৌদি আরবের রিয়াদে বৃহস্পতিবার বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ) এর উদ্যোগে ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় ঢাকা থেকে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ইলিয়াস খান।

তিনি প্রবাসী সাংবাদিকদের দেশ ও জাতীর জন্য কাজ করার আহবান জানান। তিনি প্রবাসী গণ -মাধ্যম কর্মীদের দেশের গনতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে জোর দার ভুমিকা রাখার অনুরোধ জানান।

সৌদি আরবে ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান এর সভাপতিত্বে  ফোরামের সাধারণ  সম্পাদক বর্ণটিভি পরিচালক ফকির আল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বন্ধন ওভারসিজ এর পরিচালক, সাংবাদিক ফোরাম সিনিয়র সহঃসভাপতি মাসুদ রানা, স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ।

বিশেষ অতিথি ছিলেন এনটিভি দর্শক ফোরামের সহ সভাপতি ওয়াজেদ হোসেন । এ সময় আরো বক্তব্য রাখেন সাংবাদিক ফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী আসমাউল হুসাইন, দপ্তর সম্পাদক ও তৃণমূল  টিভি প্রতিনিধি সাদেক আহমেদ, ব্যবসায়ী বাপ্পি মোড়ল ও শাওন খান প্রমুখ। সভায় মাওলানা মো: ইলিয়াস দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। সভায় বন্ধন ওভারসিজ ও রিয়াদের বাথা মেডিনোভা মেডিকেল সেন্টার এর পরিচালক গণ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন