শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামের মুদাফ্ফরগঞ্জ উত্তর ও দক্ষিণ ইউপি বিএনপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রশিদ ও বাশার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হীরা
লাকসামের মুদাফ্ফরগঞ্জ উত্তর ইউনিয়নে বিএনপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, দানবীর, লাকসাম উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক কাজী মোঃ আবদুর রশিদ সওদাগর। তিনি মুদাফ্ফরগঞ্জ উত্তর ইউপির চিকুনিয়া গ্রামের বাসিন্দা। তিনি এলাকায় ব্যাপক পরিচিত ব্যক্তিত্ব। তিনি সর্বদা এলাকায় গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়ান। তিনি দীর্ঘদিন যাবত বিএনপির রাজনীতির সাথে জড়িত। বিএনপির কান্ডারী কাজী মোঃ আবদুর রশিদ সওদাগর মুদাফ্ফরগঞ্জ উত্তর ইউনিয়নে বিএনপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। তিনি চেয়ারম্যান প্রার্থী হলে নির্বাচনী মাঠ তুমুল যুদ্ধ হবে বলে ধারণা করা হচ্ছে।

সামাজিক ব্যক্তিত্ব ও ভদ্র মিষ্টভাষী বিএনপির ত্যাগী নেতা কাজী মোঃ আবদুর রশিদ সওদাগর এলাকায় গণ সংযোগ নেতাকর্মীদের সাথে যোগাযোগসহ নির্বাচনী মাঠে রয়েছেন। তিনি বলেন দল যদি আমাকে যোগ্য মনে করে প্রার্থী হিসাবে নির্বাচন করে তাহলে আমি ধানের শীষ জনগণের পছন্দনীয় মার্কা নিয়ে নির্বাচন করব। তবে বিএনপির কেন্দ্রিয় শিল্প বিষয়ক সম্পাদক লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ মোঃ আবুল কালাম সাহেব অত্র ইউনিয়নে যাকে চেয়ারম্যান প্রার্থী দিবেন আমি তার পক্ষে কাজ করবো। চেয়ারম্যান না হলেও জনগণের সেবা করা যায়। তিনি বিএনপি মনোনীত প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান। তিনি এলাকাবাসী সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

অপর দিকে মুদাফ্ফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক মোঃ আবুল বাশার। তিনি শ্রীয়াং গ্রামের ও ইউপির ৮নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি শ্রীয়াং বাজার কমিটির বর্তমান সাধারণ সম্পাদক, শ্রীয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সাবেক সদস্য, বিএনপি শ্রীয়াং বাজার ৮নং ওয়ার্ডের সভাপতি। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনে বিএনপি মুদাফ্ফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নে একক চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ আবুল বাশারকে ঘোষণা করেছে। সামাজিক ব্যক্তিত্ব ও ভদ্র মিষ্টভাষী বিএনপির ত্যাগী নেতা মোঃ আবুল বাশার দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। স্ত্রী ফজিলেতুন্নেছা তাকে সার্বিক অনুপ্রেরণা ও সহযোগীতা করছেন। তিনি এলাকায় গণ সংযোগ নেতাকর্মীদের সাথে যোগাযোগসহ নির্বাচনী মাঠে রয়েছেন।

উভয় চেয়ারম্যান প্রার্থী বলেন মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাবো। দেশ ও জাতিকে রক্ষা, সামাজিক মূল্যবোধ রক্ষা, মাদকমুক্ত সমাজ গড়তে হলে ধানের শীষে ভোট দেয়ার জন্য তিনি আহ্বান জানান। তিনি এলাকাবাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেন। উল্লেখ্য আগামী ২৭ নভেম্বর মনোনয়নপত্র জমার দিন এবং ২৮ ডিসেম্বর ভোট গ্রহনের দিন ধার্য্য করেছেন নির্বাচন কমিশন।

আর পড়তে পারেন