শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে খেলতে গিয়ে পাঁচ তলার ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

মা তিনতলায় কাজে ব্যস্ত, আর পাঁচ তলায় খেলতে খেলতে ছাদ থেকে পড়ে মাহবুবা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকালে কুমিল্লার লাকসাম পৌরশহরে পাঁচতলা কাদের ভবনে এ দুর্ঘটনা ঘটে।

শিশু মাহবুবা আক্তার ওই ভবনে তিনতলায় ভাড়াটিয়া প্রবাসী হাবিলের মেয়ে ও লাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের চাটিতলা গ্রামের সাবেক ইউপির চেয়ারম্যান আশিকুর রহমান খানের নাতনি। সে পৌরশহরে একটি বেসরকারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সুত্রে জানা যায়, পৌরসভার ৪নং ওয়ার্ডে লাকসাম হাউজিং এস্টেট এলাকায় মাহবুব কাদের মিয়ার পাঁচতলায় ভবনের তিন তলায় ভাড়া বাসায় নিয়ে থাকতেন প্রবাসে থাকা হাবিল মিয়ার স্ত্রী নাজমা বেগম। বুধবার বিকালে ভবনের অন্য ভাড়াটিয়া বাচ্চাদের সঙ্গে ছাদে খেলতে যায় মাহবুবা। বাচ্চাদের খেলতে দেখে মা নাজমা বেগম বাসার কাজে ব্যস্ত হয়ে পড়েন।

এ সময় মাহবুবা সবার অজান্তে ছাদ থেকে নিচে পড়ে যায়। তার কান্নার শব্দ পেয়ে ঘটনাস্থলে থেকে স্বজনরা শিশুটিকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনদের দাবি, ভবনটি ছাদের চারপাশে রেলিং না থাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

বুধবার সন্ধ্যায় এ বিষয় জানতে চাইলে লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, শিশুটি খেলতে খেলতে বাড়ির ছাদ থেকে নিচে পড়ে যায়। এতে তার মৃত্যু হয়। নিহত শিশুটির পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশটি স্বজনরা তাদের নিজ বাড়িতে নিয়ে যায়।

আর পড়তে পারেন