বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে শীত বস্ত্র সামগ্রী নিয়ে সাজু বেডিংয়ের শো-রুম উদ্ভোধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০২১
news-image

সেলিম চৌধুরী হীরাঃ

কুমিল্লার লাকসাম দৌলতগজ্ঞ বাজার নোয়াখালী রেলগেইটের উত্তর পাশে সোমবার বাদ আসর মিলাদ ও দোয়ার মাধ্যমে সাজু বেডিংয়ের শো-রুম আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয়েছে।

শো-রুমের ব্যবস্থাপক মোঃ সামছুল হক (সাজু)’র সার্বিক ব্যবস্থাপনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং মোনাজাত পরিচালনা করেন প্রখ্যাত দ্বীনে আলেম হযরত মাও. আবুল হাসেম, মাও. আবদুল মান্নান ও মাও. আবুল কালাম।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল আজিজ, ব্যবসায়ী আলহাজ্ব মোশারফ হোসেন কাঞ্চন, মাও. মহি উদ্দিন, মাও. আবু বকর, দৈনিক আপন আলো বার্তা সম্পাদক আরমান হোসেন সুমন, পথিক টিভি প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মশিউর রহমান সেলিম, দৈনিক গণজাগরণ লাকসাম প্রতিনিধি সেলিম চৌধুরী, আবু তাহের, আবদুল কাদের মোখলেছুর রহমান, আবদুস ছাত্তার, আনিছুর রহমান, ফরিদুল ইসলাম, মোঃ রমজান আলী ও সাবেক মেম্বার আবুল বাশারসহ লাকসাম দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং রাজনৈতিক- সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সার্বজনীন লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত শো-রুমে নতুন আঙ্গিকে ইন্ডিয়ান, চাইনীজ ও দেশীয় নানাহ শীতবস্ত্রের সমাহারের অঙ্গিকার নিয়ে এ প্রতিষ্ঠানটি পদ যাত্রা শুরু করেন। এ ব্যাপারে ওই শো-রুমের মালিক সামছুল হক সাজু জানায়, লাকসাম পৌরশহর টি স্মার্ট সিটিতে নানাহ আয়োজন নিয়ে এগিয়ে যাচ্ছে। শীতকালে আমাদের নাগরিকদের শীতবস্ত্রের চাহিদা মিটাতে উন্নত মালামালের পন্য ক্রেতাদের হাতে তুলে দেওয়াই আমাদের মূল লক্ষ্য।

আর পড়তে পারেন