শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শোকজ করা হলো নবীনগরের আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে!

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৬, ২০১৯
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগরঃ
বিগত উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে অংশ নেওয়ার অপরাধে অবশেষে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মনির এবং উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিনকে আওয়ামী লীগ থেকে কারণ দর্শাও নোটিশ (শোকজ) দেয়া হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরযুক্ত ওই শোকজের চিঠি ইতিমধ্যে ওই দুই নেতার হাতে পৌঁছেছে।

ওই চিঠিতে বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ নেয়া সহ দলীয় শৃংখলা বিরোধী ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডের জন্য কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না, তা জানতে চাওয়া হয়েছে। আগামি ২১ কার্য দিবসের মধ্যে এর জবাব দিতেও চিঠিতে উল্লেখ রয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন আজ দুপুরে আজকের কুমিল্লাকে বলেন,‘চিঠি পেয়েছি। যথা সময়ে আমরা চিঠির জবাব লিখিতভাবে সংশ্লিষ্ট দপ্তরে জমা দেবো।’

প্রসংগত, উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত হলেও, নৌকা প্রতীকের বিপক্ষে ‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে অংশ নেয়া চিঠি পাওয়া ওই দুই নেতা বর্তমান সাংসদ এবাদুল করিম বুলবুলের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

আর পড়তে পারেন