শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক সংগঠন ’পাশাপাশির’ ইফতার অনুষ্ঠান

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

শুক্রবার (২৪ মে) কুমিল্লা মহানগরের একটি রেস্টুরেন্টে কুমিল্লার জনপ্রিয় সামাজিক সংগঠন পাশাপাশির ইফতার আয়োজন সম্পন্ন হয়।

মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওলানা মোহাম্মদ আব্দুল হালিম, সংগঠনের সভাপতি এম হোসাঈনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আশিক আহমেদ শাহীনের সার্বিক ব্যবস্থাপনায় ও জি এম সামদানীর সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রদেয় শিক্ষক মাওলানা আব্দুর রব, ডা. মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ীক জহিরুল ইসলাম, এমদাদুল হক মামুন, গোলাম কিবরিয়া, নুরে আলম বাবু, ইব্রাহিম সোহেল, বিল্লাল হোসেন, তারেক, সাইফুদ্দিন, শাহাদাত হোসেন শাহীন, তরিকুল মতিন ফয়সাল ।

পাশাপাশির কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. ওবায়দুল্লাহ রিয়াদ, প্রভাষক সাইফুল ইসলাম, লেকচারার ওমর ফারুখ সোহাগ, লেকচারার যোবায়ের আলম বাপ্পি, প্রভাষক মাসুদ, নুরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ীক আবু ইউসুফ, প্রফেসর আবুল কালাম রাসেল, সার্জেন্ট তানভীর।
প্রধান অতিথি তার বক্ত্যবে বলেন, রমজান মাস কুরআন নাযিলের মাস, তাকওয়া অর্জনের মাস। কুরআন এমাসে নাযিল হয়েছে বিধায় রমজান মাস অধিক মর্যাদাপূর্ণ। আজ গোটা মুসলমান কুরআন না পড়া ও কুরআন থেকে দূরে থাকার কারণেই নির্যাতিত হচ্ছে। তিনি উপস্থিত সকলকে কুরআন অর্থ সহকারে বুঝে পড়ার জন্য অনুরোধ করেন।

শিল্পী তানভীর মুজাহিদ মিশু, শিল্পী আবু জাফর, শিল্পী সাদ্দাম হোসেনের ইসলামী সংগীতের মধ্যদিয়ে ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সচিব আবু সাঈদ, রাসেল, নজরুল ইসলাম সিমন, ফারজানা, শারমিন জাহান, ফাহিমা আক্তার পপি, সুমাইয়া আক্তার, সুরাইয়া আক্তার, আসিফ নজরুল, তারেক, শাবিল, আব্দুল কাদের সোহাগ, ব্যবসায়ীক আবু মুসা, রবিউল, সালমি, রোকেয়া আক্তার, লুবাইনাহ, সুইটি প্রমুখ।

আর পড়তে পারেন