শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে অস্ত্র ঠেকিয়ে কলেজ শিক্ষার্থীদের মোবাইল ছিনতাই, আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার কামারখাড়া এলাকায় দিনে দুপুরে ঘুরতে আসা কলেজের তিন শিক্ষার্থীদের মোবাইল ও নগদ অর্থ ছিনতাইয়ের অভিযোগে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে বুড়িচং থানার এস আই আব্দুল জাব্বার জানান,উপজেলার ষোলনল ইউনিয়নের কামারখাড়া ব্রীজ সংলগ্নে ঘুরতে আসা কলেজ শিক্ষার্থীদের সিএনজি থামিয়ে দিনে দুপুরে প্রকাশ্যে দেশীয় অস্ত্র ঠেকিয়ে তাদের সাথে থাকা মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। ঘটনাটি ঘটে গত ১৮ মার্চ শনিবার দুপুরে।

ভুক্তভোগী শিক্ষার্থী হলেন- তাহমিদা আক্তার (২০),মাকসুদা আক্তার (২০) ও কামরুল হাসান (১৯)। তারা ওই দিন বিকেলে থানায় একটি অভিযোগ করেন। তারা তিনজন চান্দিনা ড.রেদোয়ান আহাম্মেদ ডিগ্রী কলেজে অধ্যায়নরত রয়েছে।

অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে পালানোর সময় ধাওয়া করে চিহৃিত ছিনতাইকারী ফয়সালকেেআটক করা হয় এবং তার নিকট ছিনতাই করা মোবাইল গুলো পাওয়া যায়।অপর ছিনতাইকারী ফয়সালকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ভরাসার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ছিনতাইকারী ফয়সাল (২৪) কুমিল্লা সদর দক্ষিণের উত্তর রামপুর এলাকার পারভেজের ছেলে।অপর ছিনতাইকারী ফয়সাল (২৬) বুড়িচং উপজেলার ষোলনল এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। মামলা রুজু করে পরবর্তীতে দুইজন আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ছিনতাইয়ের সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতারী অভিযান অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন