শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সীমার নেতৃত্বে ২১ আগস্টে গ্রেনেড হামলাকারীদের বিচার দাবী করে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২১, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

২১ আগস্টের  গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার  ও বিচারের  দাবীতে কুমিল্লায়  মানববন্ধন কর্মসূচী পালন করেছে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আনজুম সুলতানা সীমা।

সোমবার সকাল ১০টায় কুমিল্লা নজরুল এভিনিউ রাণীর বাজারে সড়কে মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে মানববন্ধনে করে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের প্রবীণনেতা অধ্যক্ষ আফজল খান এডভোকেট, জেলা আ’লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম শিকদার,হিন্দুবৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি তাপস বকসি,পাপন পাল, মহানগর যুবলীগনেতা কামাল উদ্দিন চৌধুরী, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাতুলসহ আরো অনেকে। এসময় যুবলীগ, মহিলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়।

অবিলম্বে ২১ আগস্টের  গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার করে বিচারের দাবী জানিয়ে কুমিল্লা মহানগর আওয়ামীলীগনেত্রী আঞ্জুম সুলতানা সীমা বলেন-আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার  জন্যই পরিকল্পিতভাবে  গ্রেনেড হামলা করেছিলো  বিএনপি-জামায়াতের ঘাতকের দল। গ্রেনেড হামলার প্রধান টার্গেট ছিলেন  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাখে আল্লাহ মারে কে!, আমার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই এ দেশ আজ উন্নত ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার। তার জন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমাদের এক সঙ্গে কাজ করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে করে সীমা বলেন- আপনারা প্রত্যেক এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য আহবান জানান।

উল্লেখ্য যে,সেই হামলায় বঙ্গবন্ধুকন্যা অলৌকিকভাবে প্রাণে রক্ষা পেলেও হতাহত হয়েছিলো সাড়ে তিন শতাধিক। মানুষের রক্তে ভেসে যায় বঙ্গবন্ধু এভিনিউ। প্রাণ হারান প্রয়াত রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমানের সহধর্মিণী, আওয়ামী লীগের তদানীন্তন মহিলা সম্পাদক ও বিশিষ্ট নারীনেত্রী আইভি রহমানসহ ২৪ জন।

 

আর পড়তে পারেন