শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পিকআপ- কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান ও পিকআপ মিনিট্রাকের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহত রাকিব হোসেন (১৮) কাভার্ডভ্যানের হেলপার এবং অপর ব্যক্তি অজ্ঞাত খেজুর বোঝাই পিকআপের চালক। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

বৃহস্পতিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমানগন্ডা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাকিব চট্টগ্রাম জেলার খুলশী থানার সেগুন বাগান এলাকার মো. আরমান হোসেনের ছেলে। অপর নিহত পিকআপ ড্রাইভারের পরিচয় এখনো জানা যায়নি।

মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মো. লোকমান হোসাইন জানান, বৃহস্পতিবার ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খেজুর বোঝাই একটি পিকআপ পেছন থেকে কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে কাভার্ডভ্যানটি সামনে থাকা অজ্ঞাত আরেকটি গাড়ির পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে কাভার্ডভ্যান হেলপার রাকিব হোসেন মারা যান। সামনে থাকা অজ্ঞাত গাড়িটির পিছনে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের গুরুতর আহত ড্রাইভারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা প্রেরণ করলে সেখানে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

আর পড়তে পারেন