শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হুন্ডা আর গুন্ডা মার্কা নির্বাচন হবেনা- পুলিশ সুপার ফারুক আহমেদ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

আগামী ২৬শে ডিসেম্বর চৌদ্দগ্রামে ইউপি নির্বাচনকে সামনে রেখে রবিবার বিকেলে উপজেলা হল রুমে প্রতিদ্ধন্ধী প্রার্থী ও জেলাপ্রশাসনের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলাপ্রশাসক মোঃ কামরুল হাসান । সভায় বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, নির্বাচন হচ্ছে একটি কৃত্রিম খেলা। এ খেলায় কেউ কেউ নিজেদের মতো করে জয়ের চেষ্টা করে। ইতোমধ্যে জেলার কয়েকটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমি আমার বাহিনীর বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছি। পুলিশের অবস্থা জিরো টলারেন্স। আমরা আপনাদের প্রতিপক্ষ নয়। আমরা আপনাদেরকে সহযোগীতা চাই। বছরের ৩৬৫টি দিনের ১টি দিন আপনার জন্য আর ৩৬৪ দিন পুলিশের জন্য। তিনি প্রার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, অহেতুক কোন প্রার্থী থানার আশেপাশে ঘুরাঘুরি করবেন না। আপনার কিছু বলার থাকলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট লিখিতভাবে জানাবেন। প্রশাসন জাল পেতে রেখেছে, সেই জালে ধরা পড়লে খবর আছে। হুন্ডা আর গুন্ডা মার্কা নির্বাচন নির্বাচনে হবেনা। চৌদ্দগ্রামে হবে একটি রক্তপাতহীন নির্বাচন।

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মঞ্জুরুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম। সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল, এসপি সার্কেল (চৌদ্দগ্রাম-নাঙ্গলকোট) জুয়েল রানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমাসহ সংশ্লিষ্ট রিটার্ণিং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

আর পড়তে পারেন