শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হেলমেটের ক্যামেরায় ছিনতাইকারী সনাক্ত, ৬ সদস্য গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০২৩
news-image

দাউদকান্দি  প্রতিনিধি:
কুমিল্লার দাউদকান্দিতে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রাকিব(২৩), জয়(২৫), শান্ত(২৫, সোহাগ(২৮), জাহিদ হাসান(২৫) ও আলাউদ্দিন(৩০)।

বুধবার(৩১মে) রাতে দাউদকান্দি পৌর এলাকার বিভিন্ন্স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি সুইস গিয়ার, ছিনতাই হওয়া দু’টি মোবাইল সেট, একটি ড্রোন, নগদ টাকা ও তিনটি ক্রেডিট কার্ড উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে জনৈক জেডএম তৌকি ইয়াসির তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকা যাওয়ার পথে মহাসড়কের গাজীপুর এলাকায় দু’জন ছিনতাইকারীর কবলে পড়েন। সড়কে যান চলাচল ধীরগতির সুযোগে ছিনতাইকারীরা চাকু দেখিয়ে মোটরসাইকেলের সামনে থাকা মোবাইল, তার সাথে থাকা নগদ টাকা, ভিসা কার্ড, মাষ্টার কার্ড, তার স্ত্রীর মোবাইল সেট নিয়ে যায়। ছিনতাইয়ের এ দৃশ্যটি হেলমেটে থাকা সিসি ক্যামেরায় রেকর্ড হয়। ওই রেকর্ডের সূত্র ধরে রাকিব ও জয় নামে দু’জনকে দাউদকান্দি মাইজপাড়া নিজ বাড়ী থেকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে বলদাখাল এলাকার শান্ত, সোহাগ ও জাহিদ হাসানের কাছ থেকে ছিনতাইকৃ মালামাল উদ্ধার করা হয়। একই রাতে তুজারভাঙ্গা বাগানবাড়ী এলাকায় আরেকটি ছিনতাইয়ের ঘটনায় আলাউদ্দিন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এটিও সিসি ক্যামেরার ফুটেজ দেখে সনাক্ত করা হয়।

দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, গ্রেফতারকৃতরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের প্রত্যেকের নামে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিসহ ৭-৮টি করে মামলা রয়েছে। তাদেরকে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

আর পড়তে পারেন