মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে গাজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ কুমিল্লা-বাগরা সড়কের হিন্দুরী ব্রিজ এলাকায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অটোরিক্সা সিএনজিতে তল্লাশি চালানোর সময় কুমিল্লাগামী একটি যাত্রীবাহি সি.এন.জি. থেকে একজন যাত্রী নেমে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ টের পেয়ে তাকে ধাওয়া করে আটকে ফেলে। আটক ব্যক্তির ব্যাগ থেকে পুলিশ ১ কেজি গাজা উদ্ধার করে।

বুড়িচং থানার ওসি তদন্ত সাফায়েত হোসেন জানান, শুক্রবার দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের হিন্দুরি ব্রিজ এলাকায় বুড়িচং থানা পুলিশ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কুমিল্লা-বাগরা সড়কের বিভিন্ন যাত্রীবাহি যানবাহনে তল্লাশি চালায়।

বুড়িচং থানার এস.আই. পুষ্প বরন চাকমার নেতৃত্বে অভিযান চলাকালীন সময় যাত্রীবাহি সি.এন.জি. তে তল্লাশি চালান। এসময় ব্রাহ্মনপাড়ার বাগরা থেকে যাত্রীবাহি সি.এন.জি. তে তল্লাশি চালানেরা সময় পিছনের একটি সি.এন.জি থেকে একজন যাত্রী ব্যাগ নিয়ে নেমে পালানোর চেষ্টা করে। পুলিশ টের পেয়ে তাকে ধাওয়া করে আটক করে তার ব্যাগ থেকে ১ কেজি গাজা উদ্ধার করে।

আটককৃত হলো মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ি উপজেলার পাচগাও গ্রামের মৃত মাফল উদ্দিনের ছেলে মোঃ বিপ্লব (৪৫)। আটককৃতর বিরুদ্ধে বুড়িচং থানা পুলিশ বাদী হয়ে একটি মাদক আইনে মামলা দায়ের করে।

আর পড়তে পারেন