শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ধানক্ষেত থেকে হাত পায়ের রগ কাটা বৃদ্ধার লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
শুক্রবার ২রা নভেম্বর সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর মধ্যপাড়া ধানের জমি থেকে নুরজাহান (৭০) নামে এক বৃদ্ধ মহিলার লাশ উদ্ধার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, নুরজানের ৪ ছেলে আবদুল হক, কাইয়ুম, অলি আহাদ, সাহরীয়ার হোসেন লিটনের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। তারা ৪ ভাই বিয়ে সাদী করে আলাদা আলাদা সংসার করেছে। অপর দিকে তাদের মা নুরজাহান একাকি বসবাস করত। তার স্বামী তাকে আলাদ কিছু জমি দিয়ে গেছেন। সেই জমিতে চাষাবাদ করিয়ে নিজের খাবার দাবারে ব্যবস্তা করতেন এবং মেয়েরা তার দেখা শোনা করত।

গত ১ নভেম্বর সকাল বেলা প্বার্শবর্তী বাড়ীর জাকিরে হোসেন ধানের জমিতে কিটনাশক ঔষধ দেওয়ার জন্য ধানের মাঠে গিয়ে দেখতে পায় একটি মহিলার লাশ উপুর ফেলে রাখা হয়েছে। তখন সে আসে পাশের লোকজনকে খবর দিলে। স্থানীয়রা তাৎক্ষণিক বুড়িচং থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং সুরতহাল রির্পোট তৈরী করে থানায় নিয়ে যায়।

নিহতের মেয়ে পারভীন জানান, গত ১ নভেম্বর বিকাল ৪টায় তার মা নিজের বাড়ীতে যায়। পরবর্তীতে সকাল বেলায় ভাইয়ের মেয়ের মাধ্যমে জানতে পারে তার মাকে কে বা কারা হত্যা করে ধানের জমিতে ফেলে রেখেছে। সে আরোও জানায় তার বৃদ্ধা মা একাকি বসবাস করতেন। ১০/১২ দিনে আগে সে তার বাড়িতে বেড়াতে যায়। সে দিন কে বা কারা তার মায়ের ঘরে হানা দিয়ে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। সেই দিন হয়তো তাকে ঘরে পেলে হত্যা করত। তাছাড়া জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন ধরে ভাইদের মধ্যে বিরোধ রয়েছে। তার মায়ের নামে কিছু জমি রয়েছে। সে তার মায়ের হত্যাকারীদের দৃষ্ঠান্তমূলক বিচারের দাবী জানায়।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ^াস জানান,ঘটনার খবর পেয়ে ওসি তদন্ত এবং এস আই কামাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করছেন। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আর পড়তে পারেন