বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনাদের পবিত্র আমানত খেয়ানত হবে না- মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী শফিকুল ইসলাম

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০১৯
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ
ব্রা‏‏হ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার ২নং ওয়ার্ড নবীনগর পশ্চিম পাড়া বাজার প্রাঙ্গনে গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী সফিকুল ইসলাম শফিক বলেন, আপনাদের পবিত্র আমানত খেয়ানত হবে না। আমি নৌকা প্রতিকে মনোনয়ন না পেলেও যেই নৌকা প্রতিকে মনোনয়ন পাবে আমি তার পক্ষেই কাজ করবো। কেননা আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সেই হিসেবে আমি নৌকার বাইরে না।

বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত এ সভায় ২ নং ওয়ার্ড হুমায়ন মাষ্টারের সভাপতিত্বে ২নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম শাওনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, কাউছার আলম শিপু, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন, সাবেক কমিশনার কামাল উদ্দিন, অবঃ প্রাপ্ত প্রধান শিক্ষক রহিছ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ্ আল রোমান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক লিমন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুক,জাসদ ছাত্রলীগ নেতা আকছিরুল আজিম, ছাত্রনেতা খলিল সহ আরো অনেকে।

বক্তরা আগামী পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলমনগরের কৃতি সন্তান সফিকুল ইসলামকে দলীয় প্রতিকে মনোনয়ন দিতে দলের হাইকমান্ডের প্রতি জোর দাবি জানান।

এসময় ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন