বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারও বাংলাদেশের সিনেমায় গান গাইবেন অরিজিৎ সিং!

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৮, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশেও দারুণ জনপ্রিয় বলিউডের সংগীতশিল্পী অরিজিৎ সিং। বেশ কিছুদিন ধরে আলোচনা চলছে বাংলাদেশের তরুণ নতুন এক পরিচালকের সিনেমায় গান গাইবেন এ জনপ্রিয় তারকা। বিভিন্ন সূত্রেও এমনটাই জানা যায়। সিনেমার নাম ‘তুই আমার পাখি, আমি তর পাখি’।

এ সিনেমার পরিচালক মো. জাকারিয়া মাসুদ জানান, সিনেমায় একটি সুন্দর গান থাকছে। যেটির জন্য আমার একমাত্র পছন্দের শিল্পী অরিজিৎ সিং। তাকে দিয়ে গানটি গাওয়াতে চাই। এ নিয়ে সঙ্গে কথাবার্তা হয়েছে। শিগগির তার সাথে ভারতে গিয়ে দেখা করে ফাইনাল করে আসব।

এর আগে বাংলাদেশের ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় গান গেয়েছিলেন অরিজিৎ সিং ৷ গানের শিরোনাম ছিল ‘টুপ টাপ’। গানটি লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। আর সংগীত পরিচালনা করেছেন অরিন্দম ৷

মো. জাকারিয়া মাসুদের পরিচালনায় জেএম ফ্লিমসের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ শুরু হতে যাচ্ছে। এরই মধ্যে একটি টাইটেল সংয়ের রেকডিং মধ্যে দিয়ে সিনেমার কার্যক্রম শুরু হয়েছে। জানা গেছে, সিনেমায় ভারতীয় নায়ক-নায়িকারা অভিনয় করবেন। আগামী মাস থেকে শুরু হচ্ছে সিনেমার শুটিং। এর আগে গানগুলো রেকডিং শেষ করা হবে।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা জানান, মাটি ও মানুষের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করছি। এ সিনেমায় দেশের বাহিরে অনেক শিল্পী অভিনয় করবে।

আর পড়তে পারেন