বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আর্থিক সংকটে ক্যান্সারে আক্রান্ত কাজী শাহ আলমের জীবন সংকটাপন্ন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার ঃ

ব্লাড ক্যান্সারে আক্রান্ত কাজী শাহ আলমের চিকিৎসায় সরকার, প্রবাসী ও সমাজের বৃত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে তার পরিবার।

শাহ আলম(২৬) কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের সোনাপুর গ্রামের কাজী হাবিবুল্লাহর ছোট ছেলে।

জানা গেছে, কাজী শাহ আলম দীর্ঘদিন ধরে বিভিন্ন মসজিদসহ বাসা-বাড়িতে টাইলস্ মিস্ত্রী হিসেবে কাজ করতেন। কয়েকমাস আগে থেকে তাঁর দাঁতের ব্যথা ও বিভিন্ন সময় জ্বরে ভুগছিলেন। এক পর্যায়ে জানুয়ারির মাঝামাঝি চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষজ্ঞ ডাক্তারকে দেখালে তিনি এএমএল(অগখ) নামে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে বলে জানায়। এরপর কুমিল্লা ও ঢাকার কয়েকটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। গত ২৭ জানুয়ারি ঢাকার আহছানিয়া মিশন ক্যান্সার হসপিটালের ডাক্তার জোবায়ের খানকে দেখালো তিনি পুনরায় পরীক্ষা-নিরীক্ষা করতে বলেন। ওইদিনই ঢাকার এ্যাপোলো হসপিটাল ও ডিএনএ সলিউশান ক্লিনিকে পরীক্ষা-নিরীক্ষার পর ১০ ফেব্রুয়ারি এএমএল নামের ব্লাড ক্যান্সারের বিষয়টি নিশ্চিত করে উন্নত চিকিৎসা নিতে ভারতে যাওয়ার পরামর্শ দেন। শাহ আলমের ক্যান্সার চিকিৎসায় প্রায় বিশ লাখ টাকার প্রয়োজন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারনে পরিবারের পক্ষে ব্যয়বহুল চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। তাই সরকার, প্রবাসী ও সমাজের বৃত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছেন তার পরিবার।

শাহআলমের সাহায্য পাঠানোর ঠিকানা ও মাধ্যম ঃ-

রোকেয়া বেগম(শাহ আলমের মা), হিসাব নং-৩৩৮৬৮, ইসলামী ব্যাংক, চৌদ্দগ্রাম শাখা, কুমিল্লা। বিকাশ (পারসোনাল)-০১৮২৭৯৭৭০১৫(শাহ আলম)।

আর পড়তে পারেন