শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইস্টার্ন মোটরস লিমিটেড এর বার্ষিক ডিলারের সম্মেলন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৩, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ

ইস্টার্ন মোটরস লিমিটেড গত ৬৮ বছর ধরে বিশ্বের বিখ্যাত ব্রিজস্টোন টায়ার ও টিউব বাজারজাতকরণ করে আসছে। বাংলাদেশে ব্রিজস্টোন টায়ারের একমাত্র পরিবেশক ইর্স্টাণ মোটরস লিমিটেড (ইএমএল)।

জনাব মতিউর রহমান, পরিচালক ইনচার্জ এবং উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এর সভাপতিত্বে বিশ্বের দীর্ঘ সমুদ্র সৈকত কক্সবাজারের একটি পাঁচ তারকা হোটেলে বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে সম্মানীত ডিলারবৃন্দ উক্ত বার্ষিক ডিলারের সম্মেলনে অংশগ্রহণ করেন। জনাব মুজিবুর রহমান, পরিচালক, ইএমএল আমন্ত্রিত সকল সম্মানীত ডিলার ও অতিথিদের স্বাগতম জানান। জনাব রফিকুর রহমান, পরিচালক, ইএমএল, ডিলারদের লক্ষ্য অর্জনের প্রচেষ্টাকে প্রশংসা করেন। তিনি ভবিষ্যতের চ্যালেঞ্জ এবং সমাধান সর্ম্পকে আলোচনা করেন।

সভাপতির ভাষণে জনাব মতিউর রহমান উপস্থিত সকল ডিলারবৃন্দদের ধন্যবাদ জানান এবং বিভিন্ন এলাকায় পরিচালিত কার্যক্রম তুলে ধরেন। তিনি ভবিষ্যৎ ব্যবসায়িক কৌশল, গুনগতমানের পণ্য এবং উন্নত পরিষেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন ও বজায় রাখার পরিকল্পনাগুলি উল্লেখ করেন।

বার্ষিক ডিলার সম্মেলন প্রোগ্রামটি আর্কষনীয় র‌্যাফেল ড্র এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ্য ভোজের মধ্যে দিয়ে সমাপ্তি হয়।

আর পড়তে পারেন