শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার আইটেম কন্যা হয়ে ফিরলেন মুনমুন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০১৬

mun-mun-newsshomoy
বিনোদন ডেস্ক: ১৯৯৬ সালে এহতেশামের পরিচালনায় ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় আসেন চিত্রনায়িকা মুনমুন। এরপর অসংখ্য চলচ্চিত্রে দেখা গেছে এই নায়িকাকে। এরমধ্যে উল্লেখ্যযোগ্য ‘রানী কেন ডাকাত’, ‘লন্ডভন্ড’, ‘মৃত্যুর মুখে’, ‘স্পর্ধা’, ‘বিষে ভরা নাগিন’, মরণ কামড়’।

মুনমুন আবারো নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।শীঘ্রই ছবিটির ক্যামেরার সামনে দেখা যাবে তাকে। ১৫ ফেব্রুয়ারি মিনহাজ অভির ‘মেঘকন্যা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এক সময়ের এই ব্যস্ত নায়িকা। ছবিটিতে মুনমুনকে দেখা যাবে আইটেম কন্যা হিসেবে।

‘মেঘকন্যা’র পাঁচটি গানের মধ্যে একটি আইটেম সং রয়েছে। এই আইটেম সংটিতে পারফর্ম করবেন তিনি। কিছুদিনের মধ্যে গানটির চিত্রায়ন হবে বান্দরবানের নীলগিরি অথবা নীলাচল পাহাড়ের চূড়াই।

ছবিটি সম্পর্কে মুনমুন বলেন, ‘ভিন্নধর্মী একটি কাজ করতে যাচ্ছি। আশা করছি আগের সেই মুনমুনকে দেখতে পাবে দর্শক। আজ সোমবার এতে চুক্তিবদ্ধ হয়েছি। খুব শীঘ্রই ক্যামেরার সামনে উপস্থিত হবো।

‘মুসাফির মুসাফির আমরা সবাই মুসাফির’ শিরানামের এই গানটির কথা লিখেছেন কবির বকুল। শওকত আলী ইমনের সঙ্গীতায়োজনে গানটিতে কন্ঠ দিয়েছেন পুলক, রিদ্র ও দিনাথ জাহান মুন্নী।

ছবিটি সম্পর্কে নির্মাতা অভি বলেন, ‘এরইমধ্যে ছবিটির সত্তর ভাগ কাজ শেষ করেছি। কিছুদিনের মধ্যে আবারো এর শুটিং শুরু করতে যাচ্ছি। এই লটে তিনটি গানের শুটিং করবো। এরমধ্যে একটি আইটেম সং রয়েছে। এই গানটিতে পারফর্মের জন্য ১৫ ফেব্রুয়ারি মুনমুন ম্যামকে চুক্তিবদ্ধ করেছি। ছবিটি দর্শকদের জন্য নতুন একটি চমক হিসেবে সিনেমা হলের পর্দায় আসবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মুনমুন এখন অভিনয় করছেন দেলোয়ার জাহান ঝন্টুর ‘বায়ান্ন থেকে একাত্তর’ ও ড্যানি সিডাকের ‘কাসার থালায় রুপালী চাঁদ’ ছবিতে।

সূএ: ঢালিউড২৪

আর পড়তে পারেন