বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এলডিপির মহাসচিবকে গ্রেফতার ও মিথ্যা মামলায় আসামি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

এলডিপির মহাসচিব  ড. রেদোয়ান আহম্মেদকে গ্রেফতার ও মিথ্যা মামলায় আসামি করায় তীব্র প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছে কুমিল্লা উত্তর জেলা এলডিপির নেতৃবৃন্দ।

বুধবার (১১ মে) বিকেলে নগরীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন জেলার এলডিপির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে কুমিল্লা উত্তর জেলা এলডিপির সভাপতি মো: সামছুল হক মাষ্টার লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলনে মো: সামছুল হক মাষ্টার বলেন, চান্দিনা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা ড. রেদোয়ান আহমেদের গাড়িতে হামলা করেছে, পার্টি অফিস ভাংচুর করেছে এবং বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের সাথে অশোভন আচরণ করেছে। হামলার পর আত্মরক্ষার্থে ড. রেদোয়ান আহমেদ থানায় আশ্রয় নেওয়ার পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। মিথ্যে মামলায় আসামি করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে ড. রেদোয়ান আহমেদসহ অন্যান্য নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

কুমিল্লা উত্তর জেলা এলডিপি, চান্দিনা উপজেলা এলডিপি এবং এর অঙ্গ সংগঠন এক বিবৃতিতে ড. রেদোয়ান আহমেদ এর উপর নেক্কারজনক হামলার ঘটনায় আবারও প্রমাণিত হল- দেশে  এখন ফ্যাসিবাদি ও সন্ত্রাসী কার্যক্রম চলছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু তাহের, চান্দিনা পৌর গণতান্ত্রিক যুবদলের সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকির, চান্দিনা ঋপজেলা এলডিপির কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, মহিচাইল ইউনিয়নের এলডিপির সাংগাঠনিক সম্পাদক হুমায়ন কবীর প্রমুখ।

 

 

 

আর পড়তে পারেন