বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

এলিট ফোর্সের সাথে অংশীদারিত্ব করলো ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

সম্প্রতি এলিট ফোর্সের সাথে একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশ ভিত্তিক উদ্ভাবনী ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস (ডিএইচ)। এই চুক্তির আওতায়, প্রতিষ্ঠানটি নিজেদের সামাজিক ব্র্যান্ড ডিজিটাল হসপিটালের মাধ্যমে এলিট ফোর্সের ১৩,৫০০ নিরাপত্তাকর্মীর জন্য মানসম্পন্ন ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ৪০ হাজার টাকারও বেশি ফ্রি চিকিৎসা ক্যাশব্যাক প্রদান করতে যাচ্ছে।

এলিট ফোর্সের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শরীফ আজিজ, পরিচালক শরীফ শাহাম, পরিচালক শরীফ শেম্বিল, হেড অব এইচআর মোকাম্মেল হাসান এবং ডিজিটাল হেলথকেয়ার সলিউশানসের পক্ষ থেকে ফাইন্যান্স অ্যান্ড অপারেশনসের পরিচালক ফিরোজ আহমেদ খান, হেড অব বিটুবি, পার্টনারশিপ, প্রজেক্টস অ্যান্ড লয়্যালটি মোহাম্মদ মোবাইদুর রহমান, বিটুবি’র লিড ম্যানেজার পারভেজ আহমেদ এই চুক্তিস্বাক্ষরে অংশ নেন।

এক দশকেরও বেশি সময় ধরে সারা দেশের গ্রাহকদের নিরাপত্তা সংক্রান্ত চাহিদা পূরণ করছে দেশের নিরাপত্তা খাতে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এলিট ফোর্স। বিভিন্ন খাতের গ্রাহকদেরকে নিরাপত্তা প্রদানের এই দায়িত্ব পালনের স্বার্থে এলিট ফোর্সের নিরাপত্তাকর্মীদেও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস এসব নিরাপত্তাকর্মীদের সুস্বাস্থ্য নিশ্চিত করার লক্ষ্যে সাশ্রয় প্যাকেজের আওতায় ডক্টর কল, চিকিৎসা ব্যয়ের জন্য ৪০ হাজার টাকার ফ্রি হেলথ ক্যাশব্যাক এবং দেড় লক্ষ টাকার ফ্রি লাইফ ইন্স্যুরেন্স প্রদান করতে যাচ্ছে। এলিট ফোর্সের নিরাপত্তাকর্মীরা এখন থেকে তাদের প্রয়োজনে অর্থ সংক্রান্ত কোনো দুশ্চিন্তা ছাড়াই যে কোনো সময় মানসম্পন্ন স্বাস্থ্যসেবা গ্রহণ করতে পারবেন।

এ প্রসঙ্গে ডিএইচ’র সিসিও অ্যান্ড্রু স্মিথ বলেন, “জনগণ ও সম্পত্তি সুরক্ষিত রাখার মাধ্যমে নিরাপত্তাকর্মীরা সমাজে গুরুত্বপূর্ণ সেবা প্রদান করে থাকেন। এটি বেশ কঠিন একটি কাজ এবং নিরাপত্তাকর্মীদের স্বাস্থ্যসেবা সহায়তার প্রয়োজন হয়। অধিক সংখ্যক গ্রাহকদের সুরক্ষা প্রদান এবং ডিজিটাল নিরাপত্তা উদ্যোগ চালুর মাধ্যমে এলিট ফোর্স বাংলাদেশের নিরাপত্তা খাতের শীর্ষে অবস্থান করছে। তাই, এলিট’র সাথে অংশীদারিত্ব করতে পেরে এবং তাদের নিরাপত্তাকর্মীদের স্বাস্থ্য সহায়তা ও সুরক্ষা প্রদানের সুযোগ পেয়ে ডিজিটাল হেলথকেয়ার সলিউশানস গর্বিত।”

আর পড়তে পারেন