রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কসবার যুবকের গুলিবিদ্ধ লাশ দেবিদ্বার থেকে উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০১৭
news-image

জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বারঃ

কসবার যুবক আজমীর হোসেন শাওনের (২৪) গুলিবিদ্ধ মরদেহ কুমিল্লার দেবিদ্বার উপজেলা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিসারী’র বালুর মাঠ থেকে কসবার শাওনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আজমীর হোসেন শাওন বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারুপ গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে । । শাওন কসবা টি আলী ডিগ্রী কলেজ’র ডিগ্রী ১ম বর্ষের ছাত্র ।

স্থানীয় সূত্র জানায়, প্রভাতী ফিসারী’র বালুর মাঠে এক যুবকের লাশ পড়ে রয়েছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে (গায়ের গেঞ্জি দিয়ে মুখ ও গামছা দিয়ে গলা বাধাঁ, টাউজার পরিহিত) বুকের বাম পার্শ্বে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ফেসবুকে ওই যুবকের লাশের ছবি প্রচার হলে লাশের পরিচয় পাওয়া যায়।

নিহত শাওনের পিতা মোঃ আনোয়ার হোসেন জানান, গতকাল বুধবার সন্ধ্যায় শাওন বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। ফেইসবুকে ছবি দেখে খবর শুনে থানায় আসি।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শাওনের লাশের ময়নাতদর্ন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন