সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার নিউমার্কেটের ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার নগরীর নিউমার্কেটের ব্যবসায়ী শওকত আলী বকুলকে  রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে  স্থানীয় সন্ত্রাসীরা।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টায় নগরীর নবাব বাড়ির চৌমুহনীর রাস্তার পশ্চিম দিকে পেনেক্স সেলুন দোকানে প্রবেশ করে সন্ত্রাসীরা ব্যবসায়ি বকুলকে হত্যার চেষ্টা করে।

আহত মো: শওকত আলী বকুলের ছেলে শিক্ষানবীশ আইনজীবি মো: শাখাওয়াত আলী সুজার (২৯)  এ অভিযোগ করেন।

আহত শওকত আলী বকুল নগরীর নিউ মার্কেট দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি ও ঠিকাদার ব্যবসায়ি। আহত বকুল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলাকারিদের  মধ্যে রয়েছেন কুমিল্লা নগরীর উত্তর চর্থা (তেলিয়া পুকুর পাড়) এলাকার মো: তোফাজ্জল ওরফে ইদু মিয়ার ছেলে মো: মহিউদ্দিন হোসেন (৩৮), একই এলাকার মুর্তুজ মিয়ার ছেলে মো: পাভেল মিয়া (২৭), ২য় মুরাদপুর এলাকার বাবু (৩৮), দক্ষিণ চর্থা এলাকার সৈয়দ বাড়ির মৃত. আব্দুল গফুর মোল্লার ছেলে ইউসুফ মোল্লা টিপু (৪৫)সহ অজ্ঞাত আরো ১০/১১ জন।

একটি লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, রবিবার রাতে শওকত আলী বকুল পেনেক্স সেলুনে শেইভ করার সময়  মো: মহিউদ্দিন হোসেন ,  মো: পাভেল মিয়া ,  বাবুসহ অজ্ঞাত আরো ১০/১১ জন দোকান প্রবেশ করে। ইউসুফ মোল্লা টিপুর হুকুমে ও প্ররোচনায়  শীর্ষ সন্ত্রাসী ও চাদাঁবাজ অসংখ্য মামলার আসামি মহিউদ্দিনের নেতৃত্বে পাভেল ও বাবু রড ও হাতুড়ি দিয়ে ব্যবসায়ি বকুলকে পিটিয়ে দুই পা ও হাত ভেঙ্গে দেয়। এছাড়া পুরো শরীরে মারধর করে গুরুতর জখম করে। এ সময় বকুলের চিৎকারে আশেপাশের লোকজন ও তার পরিবার এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। যাওয়ার পূর্বে ভবিষ্যতে গুলি করে হত্যার হুমকি দিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা দ্রুত ব্যবসায়ি বকুলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এর আগে সন্ত্রাসী কর্মকান্ডের জন্য  বিগত বছরের ৩ মার্চ ব্যবসায়ি বকুলের পুত্রবধু বাদি হয়ে কোতয়ালি থানায় মহিউদ্দিন, পাভেল ও ইউসুফ মোল্লা টিপুর বিরুদ্ধে মামলা করেছিল। ওই সময় মহিউদ্দিনকে  পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। পরে জামিনে সে বের হয়। এ মামলা প্রত্যাহারের জন্য আসামিরা বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছে। বিভিন্ন সময় বাড়িতে এসে হুমকি দিয়ে যায় মহিউদ্দিন। এরই ধারাবাহিকতায় সন্ত্রাসীরা বকুলের উপর আবার হামলা করে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো: সহিদুর রহমান সোমবার বিকেলে জানান, আমি বাইরে ছিলাম। সন্ধ্যায় মামলা নিবো। মহিউদ্দিনসহ অন্যান্য সন্ত্রাসীদের গ্রেফতার করার জন্য অভিযান চলছে।

 

আর পড়তে পারেন