রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লার সীমান্তে মাদক সেবন: ৩ যুবককে জেল-জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৮, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদরের ভারতীয় সীমান্তে মাদক সেবনের অভিযোগে ৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড করেছে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর নেতৃত্বে বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধির সমন্বয়ে টাস্কফোর্স।

রবিবার (৭ আগষ্ট) রাত ৮ টা থেকে রাত ১১ টা পর্যন্ত  সদরের গোলাবাড়ি পোস্টের বেড়িবাঁধ নামক স্থানে  অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কুমিল্লার নির্বাহী ম্যাজিষ্ট্রেট  কানিজ ফাতেমা এবং কুমিল্লা ব্যাটালিয়নের  (১০ বিজিবি) সহকারী পরিচালক মোঃ পারভেজ শামীম নেতৃত্বে দেন।

সাজা ও অর্থদন্ড প্রাপ্তরা হলেন,  সদরের শুভপুর এলাকার মো: শফিকুল ইসলামের ছেলে  মোঃ রমজান আলী (২৪), পূর্ব চানপুর গ্রামের মৃত আসাদের ছেলে মো: আতিক (২৪) ও চকবাজার গর্জনখোলা এলাকার মোজ্জাফর হাশেমীর ছেলে মো: ফয়সাল হাসেমী (২৫) ।

বিজিবি সূত্র জানায়, বিয়ার সেবন করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার অপরাধে মো: রমজান আলীকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা অর্থদন্ড, মোঃ আতিক  এবং মোঃ ফয়সাল হাসেমীকে  সীমান্তবর্তী এলাকায় বিয়ার সেবন করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার দায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

আর পড়তে পারেন