বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লায় প্রবাসফেরত ছেলেদের আনতে যাওয়ার পথে মায়ের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

প্রবাস ফেরত দুই ছেলেকে আনতে বিমানবন্দরে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় আম্বিয়া খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গুরুতর আহত হয়েছেন আরো ৭ যাত্রী।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৭টার দিকে মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আম্বিয়া কুমিল্লার বুড়িচং এলাকার সুলতান আহমেদের স্ত্রী। আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সৌদি ফেরত ছেলে দুলাল ও জসিমকে আনতে মাইক্রোবাসে কুমিল্লা থেকে ঢাকায় বিমানবন্দরে যাচ্ছিলেন মা আম্বিয়াসহ অন্য স্বজনরা। পথে বালুয়াকান্দি এলাকায় যাত্রাবিরতীর জন্য সড়কের পাশে পার্কিং করা হয় মাইক্রোবাসটি। কিছুক্ষণ পর দ্রুত গতির একটি কংক্রিটবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আম্বিয়ার মৃত্যু হয়।

আহতরা হলেন- গাড়িচালক ইউসুফ আলী (২৭), সুলতান (৬৫), আলী (২৫), ইয়াসমিন (১০), কাউয়ুম (১৯), মুরশেদ (৩৫) ও সবুজ (১৬)।

খবর পেয়ে গজারিয়া ফায়ার্স সার্ভিসের টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন