বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ফার্মাসিউটিক্যালসের পিকআপ থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার 

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৯, ২০২২
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় একটি ফার্মাসিউটিক্যালসের পিকআপভ্যান থেকে বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিল এবং গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ভ্যানের চালক আল আমিন হোসেন সুমনকে (৩২) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে মাদকভর্তি পিকআপভ্যানসহ তাকে আটক করা হয়।

আটককৃত আল আমিন হোসেন সুমন চাঁদপুরের কচুয়া উপজেলার চাপাতলী গ্রামের মিজানুর রহমানের ছেলে।

র‌্যাব ১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল পদুয়ার বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় একটি ফার্মাসিউটিক্যালসের কাভার্ডভ্যান থেকে ৮ হাজার ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ বোতল ফেনসিডিল ও ৮৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত  ফার্মাসিউটিক্যালসের মিনি পিকআপভ্যানটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত জব্দকৃত কাভার্ডভ্যান ব্যবহার করে কুমিল্লা, চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এছাড়াও মাদকদ্রব্য পরিবহণের জন্য বিশেষ প্রক্রিয়ায় ওষুধ কোম্পানির কাভার্ডভ্যান ব্যবহার করে তার ভিতরে ওষুধের আড়ালে মাদক পরিবহণ করে আসছিল বলে স্বীকার করে।

এই বিষয়ে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আর পড়তে পারেন