শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে নিজ ঘর থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৮, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা নগরীর ১৭ নং ওয়ার্ড ২য় মুরাদপুর হাতির পুকুরপাড় ফুল মিয়ার বাড়ির ভাড়াটে রিক্সা চালক আব্দুল হালিমের ছেলে জুলহাস (৪০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ)বিকেলে পাশ্ববর্তী ঘরের একটি মেয়ে পচা গন্ধ পেয়ে বলাবলি করলে স্থানীয়রা কোতোয়ালি থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভারাটে ঘরের দরজা ভেঙ্গে মশারি টানানো অবস্থায় জুলহাসের মরদেহ দেখতে পায়।

প্রাথমিক অবস্থায় পুলিশ ও স্থানীয়রা মনে করছেন ছেলেটি যেহেতু পূর্ব থেকেই নেশার সাথে সম্পৃক্ত ছিল এবং পূর্বে কয়েকবার বিষ খেয়ে মৃত্যুর পথ বেচে নিয়ে ছিল। নেশাগ্রস্থ অবস্থায় মৃত্যু বরণ করতে পারে বলে অনেকের ধারণা।

ছেলের মৃত্যুর বিষয়ে আব্দুল হালিম বলেন,  আমার ছেলের সাথে কাহারো দ্বন্দ্ব নেই। আমি এ বিষয়ে কোন অভিযোগ করবো না। আমার ছেলে আগে থেকেই নেশার সাথে সম্পৃক্ত ছিল। আমার ছেলে কিভাবে মারা গিয়েছে আমি জানি না । তবে তার এ মৃত্যুর জন্য কাউকে সন্দেহ করছি না।

স্থানীয় কাউন্সিলর হাজী নেহার বেগম বলেন, নেশাগ্রস্থ হওয়ায় জুলহাসের স্ত্রী তাকে ছেড়ে চলে গিয়েছে কয়েক বছর আগে। দীর্ঘ অনেক বছর ধরে তার পরিবারের সাথে তার সম্পর্কও নেই।

এ বিষয়ে চকবাজার ফাঁড়ি ইনচার্জ কায়সার হামিদ জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে তৎক্ষনাৎ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন এবং লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন