বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লা মহানগরীতে বিজিবির ধারাবাহিক অভিযান, মোটরসাইকেল চালকদের জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা মহানগরীজুড়ে ১০ বিজিবির অভিযান অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার ( ১৯ মে) দিনে  ১০ বিজিবির  নাঃ সুবেঃ মোঃ শাহআলম এর নেতৃত্বে ০১ ঢ প্লাটুন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম মোস্তফা’র  নেতৃত্ত্বে অভিযান পরিচালনাকালে “দূর্গাপুর আনসার ক্যাম্প” এলাকায় মোট ০৪টি মোটর সাইকেল (লাইসেন্স, হেলমেট এবং ফিটনেস বিহীন) আটক করে মোটর সাইকেল চালকদেরকে সর্বমোট ৭ হাজার টাকা নগদ জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয় এবং ২টি মোটর সাইকেলের বৈধ কাগজ পত্র না থাকায় ট্রেজারিতে জমা করা হয়েছে।

আগামী ১৫ জুন অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের নিমিত্তে নির্বাচনী এলাকায় টহল/পেট্রোলিং এর উদ্দেশ্যে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) হতে নাঃ সুবেঃ মোঃ শাহআলম এর নেতৃত্বে ০১ ঢ প্লাটুন বিজিবি সদস্য গত ১৫ মে ২০২২ তারিখ হতে নির্বাচনী এলাকায় মোতায়েন রয়েছে।

নির্বাচন পূর্ববর্তী সময় পর্যন্ত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং বিজিবি প্লাটুন আগামী ১২ জুন ২০২২ তারিখ পর্যন্ত নির্বাচনী এলাকায় মোতায়েন থাকবে বলে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর সহকারী পরিচালক মোঃ পারভেজ শামীম জানান।

 

আর পড়তে পারেন