শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিশাল মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০১৯
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর ঃ

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ১নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দল হাকিম গাজীকে হয়রানির ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসী।

বৃহষ্পতিবার (২১ মার্চ)  বেলা ১১টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও এলাকার অসংখ্য নারী পুরুষের উপস্থিতি দেখা গেছে।

মানববন্ধনে বক্তব্য দেন মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৩নং ইউপি সদস্য মোঃ বজলুল গনি জিলন, ২নং ওয়ার্ড মোঃ কালাম বেপারী, ৪নং ওয়ার্ড মোঃ মোশারফ হোসেন বেপারী, ৫নং ওয়ার্ড মোঃ সেলিম বেপারী, ৬নং ওয়ার্ড মোঃ দেলোয়ার হোসেন, ৭নং ওয়ার্ড মোঃ বারেক খান, ৮নং ওয়ার্ড আবুল হোসেন মনা , ৯নং ওয়ার্ড মোঃ ফারুক সরকার, সংরক্ষিত মহিলা ওয়ার্ড মেম্বার জাহেদা বেগম, সাহিদা বেগম, শিল্পী আক্তার। এসময় ইউপি সচিব আবু বকর মানিক, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সদস্য মাজুদা বেগম, খুশি বেগম, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক কবির খান এবং এলাকাবাসীর মধ্যে মোঃ ইনসান বেপারী, মান্নান গাজী, রশিদ খন্দকার, হুমায়ুন কবির লিটন, দেলোয়ার গাজী, আবুল বাশার বেপারী, সোহাগ মৃধা, মিন্টু গাজীসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, আমাদের ইউপি সদস্য আব্দুল হাকিম গাজীর বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্র, হয়রানি ও মিথ্যা মামলার প্রতিবাদ জানাচ্ছি এবং সুষ্ঠু তদন্ত পূর্বক ঘটনার সত্যতা উদঘাটন করে জনগণের সামনে উন্মোচন করতে পুলিশ প্রশাসনের কাছে সবিনয় অনুরোধ জানাচ্ছি। এবং আব্দুল হাকিম গাজীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার কর ও করতে হবে। জানা যায়, মঙ্গলবার (১২ মার্চ) দিবাগত রাত ২টায় চাঁদপুর সদর উপজেলার পৌর ১৪নং ওয়াডস্থ শিলন্দিয়া গ্রামে মৈশাদী ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মিয়াজীর বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার চেষ্টার ঘটনায় চাঁদপুর মডেল থানায় মৈশাদী ইউপি সদস্য হাকিম গাজী ও তার ভাই মান্নান গাজী, দেলোয়ার গাজী, বিল্লাল গাজী, ও সাইফুল ইসলামসহ ৫ জনকে দায়ী করে একটি সাধারন ডায়েরী করেন। বুধবার (১৩ মার্চ) দুপুরে চাঁদপুর মডেল থানার অফিসার ইনসার্জ মোঃ নাসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করার পরে উপরোক্ত ৫জনের মধ্যে মৈশাদী ইউপি সদস্য আব্দুল হাকিম গাজীকে আসামী করে শাহ আলম মিয়াজী বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার আসামী আব্দুল হাকিম গাজী এর সত্যতা অস্বীকার করে বলেন, আমি এবং আমার পরিবারের কেউ এমন ঘটনার সাথে জড়িত না। আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার জন্য এমনটা করা হয়েছে।

আর পড়তে পারেন