মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে কুমিল্লাগামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৪, ২০২০
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর সদর উপজেলার জাফরবাড়ি নামক স্থানে কুমিল্লাগামী যাত্রীবাহি বোগদাদ বাসের সাথে মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যা ৭টার সময় চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের অন্তর্গত জাফরবাড়ি এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে চলাচলকারী কুমিল্লাগামী যাত্রীবাহী বাস বোগদাদের সাথে চাঁদপুরগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাজীগঞ্জ উপজেলার দ্বাদসগ্রাম ইউনিয়নের কীর্তনখোলা গ্রামের মুন্সি বাড়ির মোঃ তোফায়েল মুন্সি (২৬) নামে এক আরোহী নিহত হয়েছেন। তার সাথে থাকা অন্য আরোহী ও মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন একই বাড়ির মোঃ হাসান ও সোহাগ মুন্সি।

প্রত্যক্ষদর্শী শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আবুল বাশার রনি জানান, নিহত তোফায়েল মুন্সি মোটরসাইকেল যোগে চাঁদপুর যাওয়ার পথে এ মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। তিনি মোটরসাইকেল এর ৩ জনের মধ্যে মাঝখানে বসা ছিলেন। বাসের সাথে সংঘর্ষে রাস্তার উপরে গিয়ে ছিটকে পড়েন। এবং সাথে সাথেই তার মৃত্যু হয়। তোফায়েল বিবাহিত জীবনে এক সন্তানের জনক। তিনি মা বাবা ও ৬ ভাই-বোন রেখে গেছেন। দুর্ঘনার খবর পেয়ে শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ ঘটনাস্থলে ছুটে যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের সদস্যরা খবর শুনে চাঁদপুর সদর মডেল থানায় আসেন। এ বিষয়ে শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ জানান, আমি দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি মরদেহ রাস্তার পাশে পড়ে আছে। পরবর্তীতে চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

উল্লেখ্য, নিহত তোফায়েল মুন্সি বিদেশে যাওযার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হলেও করোনার কারণে যাওয়া হলোনা প্রবাসে। আর এর মধ্যে দুনিয়া থেকে নিতে হলো চির বিদায়।

আর পড়তে পারেন