রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০২৪
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে নৌ পুলিশের নিয়মিত টহলে একটি ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ তিন বিক্রেতাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে মেঘনা নদীর জহিরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন নৌ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ মানিক মিয়া, নায়েক আবু তাহেরসহ একটি চৌকস পুলিশ দল।

আটক মাদক বিক্রেতারা হলেন- মনির হোসেন (৩০), মানিক হোসেন (২২) ও মোঃ কাঞ্চন (৩০)। তাদের সকলের বাড়ী শরীয়তপুর জেলার সখিপুর থানায়।

এসআই মানিক মিয়া জানান, মেঘনা নদীতে নিয়মিত অভিযান পরিচালনার সময় জহিরাবাদ এলাকায় ট্রলারযোগে ৩জন যাত্রীকে পাওয়া যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্পীডবোটযোগে তাদের গতিরোধ করে ট্রলার তল্লাশি করা হয়। এ সময় ৩টি সাদা বস্তাভর্তি ব্যাগ পাওয়া যায়। বস্তা খুলে এর মধ্যে থাকা ১১টি টেপ মোড়ানো প্যাকেটে ৪৪ কেজি গাঁজা জব্দ করা হয়। একই সময় আটক করা হয় গাঁজার সাথে থাকা ৩ ব্যাক্তি এবং জব্দ করা হয় বহনকাজে ব্যবহৃত ট্রলার।

মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজজ্জামান বলেন, জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৫ লাখ ২৮ হাজার টাকা। আটককৃত মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। মামলা দায়েরের পর তাদেরকে চাঁদপুর আদালতে পাঠানো হবে। মাদকের বিষয়ে পুলিশের কোন আপোষ নেই। নৌ পথের নিরাপত্তায় নৌ পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন