বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষ, নিহত বাবা-ছেলে

আজকের কুমিল্লা ডট কম :
মে ৬, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা আবু তাহের মোল্লা (৫৫) ও ছেলে মামুন মোল্লা (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার ৩ যাত্রী।

সোমবার দুপুরের দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু তাহের মোল্লা ও ছেলে মামুন মোল্লা হাজীগঞ্জের গন্ধব্যপুর ইউনিয়নের মোল্লা বাড়ির বাসিন্দা।
আহতরা হলেন-একই উপজেলার কাশিমপুর গ্রামের কেরামত আলী (৫৮), শাহ আলম (৪০) ও মনির হোসেন (৩০)। তারা সবাই বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় আল-আমিন জানান, ঘটনার সময় নিহত বাবা-ছেলেসহ পাঁচজন অটোরিকশায় চাঁদপুর সদরের সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলে নিহত হন। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকিলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত এবং আহতরা সকলে গরু ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

হাজীগঞ্জ থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রচণ্ড বৃষ্টির মধ্যে দু’জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশা থানা হেফাজতে আছে। পিকআপের চালক ঘটনার পর পালিয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আর পড়তে পারেন