মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁদাবাজি করতে গিয়ে মতলবে ভুয়া সাংবাদিক আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রামে চাঁদাবাজির সময় মোক্তার হোসেন (৩০) নামে এক ভুয়া সাংবাদিককে আটক করা হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) সকালে সরদারকান্দি গ্রাম থেকে তাকে আটক করা হয়। মোক্তার হোসেনের বাড়ি উত্তর সরদারকান্দি গ্রামে।

স্থানীয়রা জানান, গত শনিবার রাতে সরদারকান্দি গ্রামের আইয়ুব আলীর ছেলে লিটন (৩৮) ইয়াবা সেবন করছিলেন। এ সময় মোক্তার হোসেন তার ভিডিও ধারণ করেন। ভিডিও দেখিয়ে লিটনের কাছে ১ লাখ টাকা দাবি করেন তিনি। লিটন টাকা অস্বীকৃতি জানালে তাকে ভয়ভীতি দেখান মোক্তার। পরে লিটনের ঘরে এসে টাকা খুঁজতে থাকেন। ঘরে কিছু ইয়াবা ও গাঁজা পান মোক্তার। এ সময় স্বামীকে রক্ষার জন্য প্রতিবেশী নুরুলের মাধ্যমে ৬ হাজার টাকা মোক্তারের হাতে দেন লিটনের স্ত্রী। পরে নগদ টাকা ও ইয়াবা নিয়ে এলাকা ত্যাগ করেন মোক্তার। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে।

এদিকে সোমবার সকালে মোক্তার হোসেন আবারও এলাকায় আসলে জনতা তাকে ধরে ফেলে। পরে মতলব উত্তর থানায় খবর দেয়। খবর পেয়ে এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে তাকে থানায় নিয়ে যান।

এদিকে এলাকাবাসীর দাবি, তারা পুলিশের হাতে দুজন ভুয়া সাংবাদিককে সোপর্দ করেছে। তবে পুলিশের দাবি, তারা একজনকে আটক করেছে।

এ ব্যাপারে মতলব উত্তর থানার এসআই মনিরুল ইসলাম বলেন, আটক মোক্তার হোসেন নিজেকে যুগযুগান্তর-এর সাংবাদিক হিসেবে পরিচয় দিয়েছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন