বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে লাইভে মাদক সেবন করে কারাগারে, ছাড়া পেয়ে দুধ দিয়ে গোসল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে জেল থেকে বেরিয়ে আর মাদক সেবন করবেন না বলে ফেসবুক লাইভে দুধ দিয়ে গোসল করেছেন ইসমাইল হোসেন নয়ন (৩৮) নামে এক যুবক। বৃহস্পতিবার (১৭ আগস্ট) চৌদ্দগ্রাম থানার পুকুরে দুধ দিয়ে গোসল করে মাদক সেবন না করার অঙ্গীকার করেন তিনি।

ইসমাইল হোসেন নয়ন চৌদ্দগ্রাম পৌরসভার কিং শ্রীপুর গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৩ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে চৌদ্দগ্রাম কাঁচাবাজারে বসে ফেসবুক লাইভে আসেন ইসমাইল হোসেন। এক পর্যায়ে তিনি মাদক সেবন করেন। এসময় আইনশৃঙ্খলা বাহিনী, স্থানীয় রাজনৈতিক দলের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে নেতিবাচক কথা বলেন। পরে তাকে আটক করে পুলিশ। এরপর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল ১৫ দিনের কারাদণ্ড দিয়ে তাকে কারাগারে পাঠান।

কারাভোগের পর বৃহস্পতিবার চৌদ্দগ্রাম থানার পুকুরে দুধ দিয়ে গোসলের একটি ভিডিও করেন তিনি। ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘দুধ দিয়ে গোসল করে ভালো হয়ে গেছি। আর এমনটা করবো না। আর মাদক সেবন করবো না।’

অন্য আরেকটি ভিডিওতে দেখা যায়, তার হাতে একটি দুধের বোতল। দুধ খাচ্ছেন আর বলছেন, ‘সামনে থেকে আর প্লাস্টিক (মাদক) খাবো না। খাবো দুধ। দুধে প্রোটিন আছে।’

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, জেল থেকে ছাড়া পেয়ে ইসমাইল আমার কাছে আসেন। তিনি তখন আমাকে বলেছেন আর কখনও মাদক সেবন করবেন না। পরেও আমিও তাকে সতর্ক করি।

আর পড়তে পারেন