শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তিতাসে ছাত্রলীগ নেতা জাহিদকে হত্যার হুমকি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার তিতাস উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বলরামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রলয়কে হত্যার হুমকি দিয়েছেন তিতাস উপজেলার ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদার।

এমন অভিযোগে জাহিদ হাসান প্রলয় বাদি হয়ে ভাইস চেয়ারম্যান সোহেল সিকদারসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০/২৫ জনের বিরুদ্ধে তিতাস থানায় সাধারণ ডায়রি করেছেন।

জাহিদ হাসান প্রলয় জানান, ১৬ এপ্রিল আমার গ্রাম উত্তর বলরামপুরে একটি ইসলামি সংগঠনের পক্ষ থেকে মাদক বিরোধী আলোচনা সভায় আমি সভাপতিত্ব করি। ওই সভায় উপস্থিত ছিলেন বলরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরনবী ও তিতাস থানা পুলিশের এস আই বারিসহ সমাজের লোকজন উপস্থিত ছিলেন। এরপর ২২ এপ্রিল রাত ৩ টায় সোহেল সিকদার তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে আমার ঘরে ঢুকে অস্ত্র দিয়ে আমাকে হত্যা করার চেষ্টা করে। এ সময় আমার মা ও আমার চিৎকারে পাড়া প্রতিবেশিরা আসলে সে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে চলে যায়। এই ঘটনার পর আমি প্রাণ নাশের ভয়ে কিছুদিন এলাকার বাইরে ছিলাম। প্রায় এক মাস পর ২২ মে আমি বাড়িতে ফিরে আসি। আমার আসার খবর পেয়ে ২৭ মে বিকেল ৫ টায় সোহেল সিকদার ফোন করে আমাকে বাবাকে বলে আজ রাতেই তোর ছেলেকে খুন করবো। লাশও খুঁজে পাবি না। এই ঘটনার পর আমি থানায় সাধারণ ডায়রি করেছি। আমি প্রাণনাশের হুমকিতে রয়েছি। পুলিশ প্রশাসনের সহায়তা কামনা করছি।

এই বিষয়ে জানতে ভাইস চেয়ারম্যান সোহেল সিকদারের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া না যাওয়ায় বক্তব্য নেয়ো সম্ভব হয়নি।

আর পড়তে পারেন