শনিবার, ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

তিতাসে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত ১

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৬, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাস উপজেলায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক বেপারী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. হোসেন (২৩) নামে আরও একজন।

বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ১১টায় উপজেলার কলাকান্দি-জাহাপুর সড়কের কলাকান্দি এলাকায় এ ঘটনাটি ঘটে। তিতাস থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ট্রাকটি জব্দ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইটবাহী একটি ট্রাক কলাকান্দির দিকে আসার সময় এবং অটোরিকশাটি জাহাজপুর দিকে যাওয়ার পথে খানেবাড়ি-কলাকান্দি মাঝামাঝি স্থানে পৌঁছলে ইটবাহী ট্টাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী আব্দুর রাজ্জাক বেপারী মারা যায় এবং আহত অটোরিকশা চালককে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

নিহত রাজ্জাক বেপারী মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি গ্রামের বাসিন্দা। আহত অটোরিকশা চালক একই উপজেলার দক্ষিণ আলীচর গ্রামের বাসিন্দা মো. হোসেন।

নিহতের শ্যালক খোরশেদ আলম বলেন, দুলাভাই ইট বালুর ব্যাবসা করেন। প্রতিদিনের মতো আজ সকালে তিতাস উপজেলার কলাকান্দি বাজারে গিয়ে ছিল, আসার পথে দুর্ঘটনার শিকার হয়। এ বিষয়ে আমরা কোনো মামলা করব না।

তিতাস থানার উপপরিদর্শক তপন সাহা বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ইটবাহী ট্রাকটি জব্দ করে কলাকান্দি ইউপি চেয়ারম্যান ইব্রাহিম সরকারের জিম্মায় রেখেছি। মররদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসছি এবং নিয়ম অনুযায়ী ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন