শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দলীয় সিদ্ধান্ত অমাণ্য করে দেবিদ্বারে এমপি গ্রুপের প্রার্থী ঘোষণা, ভিডিও ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৮, ২০২৪
news-image

 

কুমিল্লা প্রতিনিধি:
দলীয় সিদ্ধান্ত অমাণ্য করে কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রার্থী ঘোষণা করেছে স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ সমর্থিত আ’লীগের দুই নেতা।প্রার্থী ঘোষণার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) রাতে দেবিদ্বারের স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদের চান্দিনার কুটুম্বপুর এলাকার ব্যবসায়িক প্রতিষ্ঠানে প্রার্থী ঘোষণা করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে কুমিল্লা  উত্তর  জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ আব্দুল আউয়ালকে বলতে শোনা গেছে-দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করবেন। পরে এমপি সাহেবের ( এমপি আবুল কালাম আজাদ)সর্বশেষ নির্দেশেই ২ জন মনোনয়নপত্র প্রত্যাহার করবেন, আর একজন করে প্রার্থী থাকবে। এটা আমাদের সিদ্ধান্ত। এমপি সাহেবের সিদ্ধান্ত সবাই মেনে নিবেন।আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না । এসব বিষয়ে আমাদের সকল সিদ্ধান্ত রয়েছে।

পরে প্রার্থীদের নাম ঘোষণা করেন কুমিল্লা উত্তর  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন মুন্সি । চেয়ারম্যান পদে মামুনুর রশীদ মামুন, লুৎফুর রহমান বাবুল ও আক্তারুজ্জামান মোল্লা, ভাইস-চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল কাইয়ুম, ইন্জিনিয়ার জাকির হোসেন মোল্লা ও হাজী মোসলেম উদ্দিন (মানিক ভূইয়া) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাহিনুর লিপি ও জুতি আক্তারের নাম ঘোষণা করা হয়।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশান আলী মাষ্টার জানান, এটা গঠনতন্ত্র বিরোধী সিদ্ধান্ত। এটা দলের সিদ্ধান্ত না। দল থেকে কাউকে সমর্থন দেয়া হয়নি।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন জানান, এটা যার যার ব্যক্তিগত সমর্থন। এটা দলীয় সিদ্ধান্ত নয়। দল থেকে কোন প্রার্থীকে সমর্থন দেয়া হচ্ছে না।

আর পড়তে পারেন