সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে আ’লীগের কেন্দ্রীয় ও জেলার নেতাদের ঈদ শুভেচ্ছা বিনিময়

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৪, ২০১৮
news-image

 

দাউদকান্দি প্রতিনিধিঃ
দাউদকান্দিতে ঈঁদ-উল-আযহা পালন উপলক্ষে আ’লীগের কেন্দ্রীয় নেতা এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ -এর সভাপতি কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর স্থানীয় নেতাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। বৃহস্পতিবার উপজেলার বাহেরচর গ্রামের নিজ বাড়িতে সাবেক ও বর্তমান নেতা-কর্মীদের উপচেপড়া ভীড় আর ঈদ শুভেচ্ছা বিনিময়ে আগত অতিথিদের আপ্যায়ন এবং সকল পর্যায়ের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়।

মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মাস্টারের সভাপতিত্বে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দেশের মানুষ আজ করছে। দেশের মানুষ আ’লীগ তথা শেখ হাসিনা সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে। শান্তিপূর্ণভাবে ঈদ উদযাপনই তা বলে দেয়।
তিনি আরো বলেন, দেশের এই উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সালেহ আহাম্মেদ টুটুল, আইইবির এজিএস আবুল কালাম হাজারী, আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জিএস সুমন সরকার, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক শাহজালাল, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রমজান ভূঁইয়া, মেঘনা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আমির হোসেন, গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহাদ আনাম কনকসহ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান জয়, শিল্পবিষয়ক সম্পাদক বশিরুল আলম মিয়াজী, দাউদকান্দি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, যুগ্ন সাধারণ সম্পাদক ভিপি ছালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল দাউদকান্দি উপজেলার দক্ষিনাঞ্চলের মারুকা, দৌলতপুর, মোহাম্মদপুর, মালিগাঁও ও ইলিয়টগঞ্জ ইউনিয়নের আ’লীগ ও অংগসংগঠনের তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জনগনের সাথে ঈঁদ শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

আর পড়তে পারেন