শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বৃদ্ধের দাফন হলো যেভাবে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার দাউদকান্দিতে করোনা উপসর্গ নিয়ে আলেক খান(৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে উপজেলা প্রশাসন শনিবার রাত ১১টায় তার বাড়ী লকডাউন করলে রোববার(৫এপ্রিল) ভোরে মারা যায় সে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মারুকা ইউপি চেয়ারম্যান খলিল তালুকদার ও চক্রতলা বাজার কমিটির সভাপতি শহিদুজ্জামান মাশুক ভূইয়া বলেন, চক্রতলা গ্রামের আলেক খান দীর্ঘদিন এ্যাজমায় ভুগছিলেন। কয়েকদিন আগে সর্দি-জ্বরে  ও মাথাব্যথায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য গৌরীপুরে চিকৎিসার জন্য গিয়েছিলেন। সর্দি জ্বরে তিনদিন অসুস্থ্য এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ,পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তা এসে শনিবার রাতে ওই বাড়িটি লকডাউন করে দেয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহীনুর আলম সুমন বলেন, আলেক খানকে আজ রোববার আইসোলেশন সেন্টারে নিয়ে আসার কথা, এর মধ্যেই ভোরে সে মারা যায়। আমরা তাঁর নমুনা সংগ্রহ করেছি। পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল ইসলাম খান জানান, মারুকা ইউনিয়নের চক্রতলা গ্রামের প্রায় ৬০ বছর বয়সী আলেক খানের অসুস্থ্যতার লক্ষনকে করোনা উপসর্গের সাথে সামঞ্জস্যপূর্ণ মনে করায় স্বাস্থ্য কর্মকর্তার সুপারিশে ওই বাড়ীর সাত পরিবারকে লকডাউন করা হয়েছে। উপজেলা প্রশাসন থেকে তাঁর দাফনের ব্যবস্থা করা হয়েছে।

আর পড়তে পারেন