বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দির শহীদনগর এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের নির্বাচন স্থগিতের জন্য আবেদন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৪, ২০২৩
news-image

 

স্টাফ  রিপোর্টার:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রাক্কালে  কুমিল্লার  দাউদকান্দি উপজেলার শহীদনগর এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ঘোষিত নির্বাচন স্থগিত চেয়ে এলাকার বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজসেবীগণ কুমিল্লা জেলা প্রশাসক ও দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পৃথক ৪টি লিখিত আবেদন করেছেন।

জানা গেছে, গত ৩ ও ৪ ডিসেম্বর দাউদকান্দি উপজেলার ভাগলপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ভুঁইয়া (কমল) এবং চাঁদগাঁও গ্রামের বিশিষ্ট সমাজসেবী বদিউল আলম পান্না ও জাহাঙ্গীর আলম শহীদনগর এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত চেয়ে পৃথক আবেদনে জানান, বিদ্যালয়ের বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মান্নান কমিটির কোন সদস্যকে অবহিত না করেই উপজেলা শিক্ষা অফিসারকে ম্যানেজ করে নতুন দাতা সদস্য তৈরী ও ফরম বিক্রি করছেন। উপজেলা শিক্ষা অফিসার ইতোমধ্যে আগামী ২১ ডিসেম্বরে তারিখে নির্বাচনের তফশিল ঘোষণা করেছেন।

উল্লেখ্য ,আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। একই সময়ে সংসদ নির্বাচন ও এই বিদ্যালয়ের নির্বাচনী প্রচারণাকালে সংঘাতের সমূহ আশঙ্কা রয়েছে। আবেদনকারীগণ সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে জনস্বার্থে বিদ্যালয়ের নির্বাচন স্থগিতের জন্য অনুরোধ করেছেন।

 

আর পড়তে পারেন