শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দেড় বছর বয়সেই ২৫০ কোটি টাকার মালিক স্টার কিড রাহা!

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩১, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ধীরে ধীরে বড় হচ্ছে তাদের মেয়ে রাহা। সিনেমার শুটিংয়ের ফাঁকে মেয়ের সঙ্গেই সময় কাটে রণবীর-আলিয়ার। আর দেড় বছরের সেই ছোট্ট রাহাই নাকি বিটাউনের সবচেয়ে ধনী ‘স্টার কিড’।

সম্পত্তির খতিয়ানে আরিয়ান-সুহানা, অ্যাব্রামকেও প্রায় ছাড়িয়ে গেছে রণবীর-আলিয়ার মেয়ে। এমন খুদে বয়সেই ২৫০ কোটি টাকার মালকিন সে!

বিষয়টি একটু খোলাসা করা যাক। রণবীর কাপুর, আলিয়া ভাট এবং নীতু কাপুরকে মাঝেমধ্যেই বান্দ্রায় দেখা যায়। কৃষ্ণারাজ বাংলোর কাজ কতদূর এগিয়েছে, সেটি দেখাশোনা করতে যান পালা করে। বুধবারও গিয়েছিলেন। কাজ প্রায় শেষের দিকে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, সেই বিলাসবহুল বাংলোই মেয়ে রাহার নামে রেজিস্ট্রি করবেন রণবীর-আলিয়া। দুই তারকাই তাদের পারিশ্রমিক ঢেলেছেন এই বাংলোয়। বর্তমানে যার বাজারদর ২৫০ কোটি টাকা। শাহরুখ খানের মান্নত এবং অমিতাভ বচ্চনের জলসার থেকেও নাকি কৃষ্ণারাজ বাংলো বেশি দামি। দাদির নামে বাংলোই রাহাকে উপহার দিচ্ছেন রণবীর-আলিয়া।

এই বিলাসবহুল বাংলো ছাড়াও রণবীর-আলিয়ার ৪টি ফ্ল্যাট রয়েছে বান্দ্রায়। যা কিনা ৬০ কোটি টাকা মূল্যের। তবে কৃষ্ণারাজ বাংলোর অর্ধেকটা নাকি নীতু কাপুরের নামেও থাকবে। কারণ সেই সম্পত্তির অর্ধেক মালকিন হিসেবে ঋষি কাপুর তার নামই লিখে গিয়েছিলেন। যদিও অর্থনৈতিকভাবে নীতু বরাবরই স্বাধীন। সম্প্রতি ১৫ কোটি টাকার এক ফ্ল্যাট কিনেছেন বান্দ্রায়।

এই বাংলো তৈরি হয়ে গেলে নাকি একছাদের তলাতেই থাকবেন ‘কাপুর খানদান’।

আর পড়তে পারেন