বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে নির্বাচনী সহিংসতায় নিহত ১

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৭, ২০২৪
news-image

উপজেলা প্রতিনিধি:

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে নির্বাচনী সহিংসতায় নৌকার এক সমর্থক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তি দেবিদ্বার উপজেলার ১০নং গুনাইঘর (দঃ) ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাশারীখোলা গ্রামের মৃত আবদি মিয়ার পুত্র নোয়াব আলী (৬০)। তিনি নৌকা প্রতীকের সমর্থক ছিলেন।

ঘটনাটি ঘটে রোববার সকাল অনুমান ১০টায় উপজেলার ১০নং গুনাইঘর (দঃ) ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৭৭ নং কাশারিখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশে।

নিহত ব্যক্তি নোয়াব আলীকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ আলী হাসান তাকে মৃত ঘোষণা করেন।

মৃত বাবার পাশে থাকা পুত্র মো. জুয়েল রানা জানান, তার বাবা সকালে ভোট দিয়ে কেন্দ্র থেকে ফেরার পর তার চাচা মো. সেলিম মাষ্টারের (নৌকা সমর্থক) সঙ্গে ভোট দেওয়া নিয়ে কথা বলছিলেন। এ সময় ঈগল প্রতীকের কয়েকজন সমর্থক এসে আমার বাবাকে ধাক্কা দিয়ে বাবার গলায় পেচানো গামছা ধরে হেচকা টান দিলে তিনি মাটিতে পড়ে যান। এ সময় তাকে তুলে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরই মৃত্যুর বিষয় নিশ্চিত বলা যাবে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একজন মৃত ব্যাক্তি হাসপাতালে আছে মর্মে সংবাদ পেয়েছি। ডাক্তার বলেছেন, তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর ঘটনাটি রাজনৈতিক সহিংসতায় নাকি অন্য কোন ঘটনায় তা তদন্তের পূর্বে কিছু বলা যাবে না।

আর পড়তে পারেন