মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ধুম ফোরে সালমান-ক্যাটরিনার স্বাক্ষর

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০১৭
news-image
বিনোদন ডেস্কঃ
‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে সম্প্রতি অস্ট্রিয়াতে একসঙ্গে ছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। কাজ শেষ না হতে ক্যাটকে ছেড়ে উড়ে আসলেন মালদ্বীপে। বোন অর্পিতার একমাত্র ছেলে আহিলের জন্মদিনে পুরো সালমান পরিবার হাজির হয়েছেন মালদ্বীপে।
তবে সালমান-ক্যাটরিনাকে নিয়ে নতুন খবর হলো। এই দুই তারকা আবারো একসঙ্গে অভিনয় করবেন আলোচিত সিনেমা ধুম সিক্যুয়ালে অর্থাৎ ধুম ফোরে। খবরটি নিশ্চিত করেছে ভারতীয় বলিউড লাইফসহ আরো কয়েকটি গণমাধ্যম।
খবরে বলা হয়েছে, ইতোমধ্যে যশরাজ ফিল্মসের ধুম ফোরে স্বাক্ষর করেছেন সালমান। এমনকি সিনেমার স্ক্রিপ্টও পড়েছেন সল্লু মিয়া এবং সেটা মালদ্বীপে বসে। অন্যদিকে নতুন পর্বের পেপারে স্বাক্ষর করেছেন অভিনেত্রী ক্যাটরিনাও।
অ্যাকশন ধাঁচের এই ছবির দর্শকপ্রিয়তা থাকায় এ পর্যন্ত ছবিটির ৩টি সিক্যুয়্যাল মুক্তি দেয়া হয়। শোনা যাচ্ছে খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ছবিটির পরবর্তী কিস্তি ‘ধুম ফোর’র কাজ।
উল্লেখ্য, ‘ধুম ৩’তে অভিনয় করেছিলেন ক্যাটরিনা, সেখানে তার সঙ্গে ছিলেন আমির খান। নতুন পর্বে আবারো থাকছেন ক্যাট, যেটা ভক্তদের জন্য খুশির খবর। আরো থাকছেন আগের অভিনয়শিল্পী অভিষেক, উদয় চোপড়া প্রমূখ।

আর পড়তে পারেন