বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে এল.জি এর অর্থায়নে হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে রিক্সা ও ভ্যান বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৩, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ
ব্রা‏‏হ্মণবাড়িয়ার নবীনগরে এল জি এম্বাসেডর কর্মসূচীর আওতায় এলজির অর্থায়নে হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে রিক্সা ও ভ্যান বিতরণ করেছে রসুল্লাবাদ ইউ.এ.খান উচ্চ বিদ্যালয়ের ৯৭ ব্যাচের শিক্ষার্থীরা।

শনিবার উপজেলার রসুল্লাবাদ বাজার প্রাঙ্গনে ২০ জন হত দরিদ্রদের মাঝে ১৫টি রিকসা ও ৫টি ভ্যান বিনামূল্যে বিতরণ করা হয়। এ সময় ৯৭ ব্যাচের শিক্ষার্থী মো. জালালের সঞ্চালনায় ও মো. মোশারফ হোসেন নান্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এল.জি ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অফ কনজুমার ও রসুল্লাবাদ ইউ.এ.খান উচ্চ বিদ্যালয়ের ৯৭ ব্যাচের শিক্ষার্থী মো. মাহমুদুল হাসান পারভেজ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রসুল্লাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আকবর, ইউ.এ.খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনুল হক, টিটন চন্দ্র পাল, আবুল খায়ের, দুলু ব্যাপারী, মির্জা মো. মহসিন, খন্দকার গিয়াস উদ্দিন, হালিম কেরানী, জুবায়ের হোসেন হিমেল, নাহিদুল ইসলাম রানা সহ আরো অনেকে।

পরে হত দরিদ্র ২০ জনের হাতে বিনামূল্যে রিকসা ও ভ্যান তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। উল্লেখ্য গত বছর ৯৭ ব্যাচের শিক্ষার্থীরা জনসাধারনের চলাচল সুবিধার্থে রসুল্লাবাদ গ্রামে একটি নান্দনিক কাঠের ব্রীজ নির্মাণ করে এবং ইউনিয়নের সীমানা নির্ধারণ পীলার স্থাপন করে।

আর পড়তে পারেন