শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রথম ধাপে নির্বাচন: কুমিল্লার ৪ উপজেলায় চেয়ারম্যান পদে ১৪ প্রার্থী

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৭, ২০২৪
news-image

 

স্টাফ রিপোর্টার:
আগামী ৮ মে কুমিল্লা জেলার চারটি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এসব উপজেলায় চেয়ারম্যান পদে ১৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে মেঘনা ও নাঙ্গলকোট উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপির দুই প্রার্থী রয়েছেন। এছাড়া প্রতিটি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একাধিক প্রার্থী রয়েছেন।

লাকসাম উপজেলা লাকসাম উপজেলার বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ইউনুছ ভুঁইয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শম্বু সাহা ও উপজেলা জাসদ সভাপতি বিকাশ চন্দ্র সাহা। ভাইস চেয়ারম্যান পদে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের শ্যালক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বর্তমান ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা ও মিতা সাহা।

মনোহরগঞ্জ উপজেলার বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আবদুল মান্নান চৌধুরী, বর্তমান ভাইস চেয়ারম্যান মোসাঃ আফরোজা কুসুম। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিরিন আক্তার ও বিলকিছ আক্তার।

নাঙ্গলকোটে উপজেলার বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির, সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি ও বিএনপি নেতা মাজহারুল ইসলাম ছুপু। ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী যুবলীগ সদস্য সচিব তৌহিদুর রহমান মজুমদার,উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন,উপজেলা আওয়ামীলীগনেতা তৌহিদুর রহমান মজুমদার ও সোহাগ হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান কুলছুম আক্তার, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগ সদস্য হাজেরা বেগম হীরা, তাহরিনা আক্তার তারিন, রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ সংরক্ষিত মহিলা সদস্য নাছিমা বেগম পলি, নার্গিস আক্তার।

মেঘনা উপজেলার বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুলাহ মিয়া রতন শিকদার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন, উপজেলার সাবেক চেয়ারম্যান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজ ও মেঘনা উপজেলা বিএনপির আহবায়ক মোঃ রমিজ উদ্দিন। ভাইস-চেয়ারম্যান পদে মোঃ রবিন মিয়া, আবুল কালাম মিলন সরকার, মোহাম্মদ আকিল মাহমুদ, মোঃ খলিলুর রহমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিলারা শিরিন, নাসরিন আক্তার , হালিমা আক্তার ও মুক্তা আক্তার।

আর পড়তে পারেন