শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের খুন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ফেনীর ছাগলনাইয়ায় ছোট ভাই শাহ আলম (৪৫) ও তার সহযোগীদের আঘাতে বড় ভাই মোহাম্মদ সেলিমের (৫৫) মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। উপজেলার শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া গ্রামের অলী সওদাগরের বাড়িতে গত বুধবার দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে সেলিম গুরুত্বর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানায়, বুধবার বিকালে বাড়ির পাশে জমিতে লাঙ্গল দেওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয় মোহাম্মদ সেলিম ও তার পুত্র জিসান আহমেদ। আহত অবস্থায় মোহাম্মদ সেলিমকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থা আশংকাজনক মনে হলে চট্টগ্রাম মেডিকেল কলেজের স্থানান্তর করা হয়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মোহাম্মদ সেলিমতে প্রতিবন্ধী বলে দাবী করেন তার পরিবার। এদিকে জিসানের মাথায় পাঁচ সেলাই দিয়েছে। ঘটনার আগে-পরে থানায় দু’পক্ষই মামলা করেন।

এদিকে সেলিম এর মৃত্যুর বিচার চেয়েছেন তার বৃদ্ধা মা হালিমা বেগম। হালিমা বেগম বলেন, আমার বড় ছেলেকে ছোট ছেলে ও তার বউ আঘাত করেছে। আমি এর বিচার চাই।

সেলিমের বড় মেয়ে রোকসানা আক্তার জবা বলেন, আমার বাবা হত্যা মামলা বিচার চাই। আমার চাচা শাহ-আলম, চাচী শিল্পী (৩৮)ও চাচাতো ভাই আমাদের এতিম করেছে। আমরা সঠিক বিচার চাই।

ছাগলনাইয়া থানার ওসি সুদ্বীপ রায় জানান, ২৪ তারিখ দুই পক্ষ থানায় পাল্টাপাল্টি মামলা করেছে। আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

আর পড়তে পারেন