শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমিল্লায় মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের আহবানে নগরীজুড়ে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) বিকালে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নেতৃত্বে নগরীর টাউন হল মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলিম কাঞ্চন, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলুসহ মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগের নেতা কর্মীবৃন্দ।

সভা শেষে কুমিল্লা নগরীর টাউন হল মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে টাউন হল মাঠে শেষ হয়।

এসময় বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেয় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ ও কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলরবৃন্দ। এছাড়াও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর আল-আমিন সাদি, সিটি করপোরেশনের প্যানেল মেয়র সৈয়দ মো: সোহেল, ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদক মিছিলে নেতৃত্ব দেন।

পরে কুমিল্লা মহানগর আওয়মী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠনের সকল স্তরের নেতা কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

আর পড়তে পারেন